Mumbai beat North-East

নর্থ-ইস্টকে হারিয়ে মুম্বই আবার শীর্ষে

নর্থ-ইস্ট গোলকিপার গোমসের একটা ছোট্ট ভুলেই শেষ হয়ে গেল নর্থ-ইস্টের আবার পুরনো জায়গা ফিরে পাওয়ার আশা। আগের মরসুমগুলো ততটা ভাল যায়নি নর্থ-ইস্টের। এ বার প্রথম থেকেই দারুণ ছন্দে পুরো দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০১৬ ০১:৫৮
Share:

নর্থ-ইস্ট ০

Advertisement

মুম্বই ১ (জ্যাকিচাঁদ)

নর্থ-ইস্ট গোলকিপার গোমসের একটা ছোট্ট ভুলেই শেষ হয়ে গেল নর্থ-ইস্টের আবার পুরনো জায়গা ফিরে পাওয়ার আশা। আগের মরসুমগুলো ততটা ভাল যায়নি নর্থ-ইস্টের। এ বার প্রথম থেকেই দারুণ ছন্দে পুরো দল। পর পর জিতে অনেকগুলো দিন লিগ তালিকার শীর্ষে থাকার কৃতিত্বও দেখিয়েছ উত্তর-পূর্ব ভারতের এই দল। কিন্তু হঠাৎই ছন্দপতন। নেমে যেতে হয়েছে পাঁচ নম্বরে। এদিনও সেই উত্থান হল না।

Advertisement

ঘরের মাঠে মুম্বই সিটি এফসির কাছে ১-০ গোলে হেরে পাঁচেই থেকে গেল নর্থ-ইস্ট ইউনাইটেড। জিতে আবার পুরনো জায়গা ফিরে পেল ফোরলানের দল। শুক্রবার জিতে ২৪ ঘণ্টার জন্য শীর্ষস্থান ছিনিয়ে নিয়েছিল দিল্লি। শনিবার জিতে ১৫ পয়েন্ট নিয়ে আবার সেরা মুম্বই। কলকাতা নেমে গেল তিন নম্বরে। রবিবার পুণেকে হারাতে পারলে আবার উঠে আসবে কলকাতা।

যদিও এি গোল হজমের জন্য দায়ী থাকবেন নর্থ-ইস্ট গোলকিপারই। বক্সের মধ্যেই বল পায়ে সময় নষ্ট করছিলেন গোমস। সেই সুযোগেই তাঁর পা থেকে বল কেড়ে বাঁদিক থেকে উঠে আসা জ্যাকিচাঁদকে চকিতেই পাস বাড়ান সোনি নর্ডি। ফাঁকা গোলে কোনও চ্যালেঞ্জ ছাড়াই বল জালে জড়ান জ্যাকি।

জ্যাকিচাঁদ সিংহর গোলে মুম্বই এগিয়ে যেতেই প্রথমার্ধ শেষের বাঁশি বাজে। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুই দলের প্লেয়ারদের মধ্যে শুরু হয় ঝামেলা। যার ফলে কাটসুমি, দিদিয়ের জোকোরা ও রালতে হলুদ কার্ড দেখেন। দ্বিতীয়ার্ধ শেষ হয় গোলশূন্য ভাবেই।

আরও খবর

আটলেটিকোকে এড়াতে হাবাসের উলটপুরাণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন