রুদ্ধশ্বাস জয় পেল মুম্বই সিটি

বৃহস্পতিবার মুম্বইয়ের বিরুদ্ধে সামনে একা ওগবেচেকে রেখে ৪-২-৩-১ ছকে দল নামিয়েছিলেন কেরল কোচ এলকো সাতৌরি। মুম্বই কোচ হর্হে কোস্তা আক্রমণাত্মক ৪-৩-৩ ছকে দল সাজান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০১৯ ০৪:৩৪
Share:

ছবি: পিটিআই

কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে এটিকে-কে হারিয়ে আইএসএলে দুর্দান্ত অভিযান শুরু করেছিল কেরল ব্লাস্টার্স। কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় ম্যাচেই বিপর্যস্ত বার্তোলোমেউ ওগবেচেরা।

Advertisement

বৃহস্পতিবার মুম্বইয়ের বিরুদ্ধে সামনে একা ওগবেচেকে রেখে ৪-২-৩-১ ছকে দল নামিয়েছিলেন কেরল কোচ এলকো সাতৌরি। মুম্বই কোচ হর্হে কোস্তা আক্রমণাত্মক ৪-৩-৩ ছকে দল সাজান। ম্যাচের দশ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বলিউড তারকা রণবীর কপূরের দল। কিন্তু রওলিন বর্জেসের পাস থেকে নেওয়া দিয়োগো কার্লোসের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ১৯ মিনিটে ফের গোলে করার সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু এ বার দিয়েগোর শট অসাধারণ দক্ষ্যতার বাঁচান কেরল গোলরক্ষক বিলাল খান।

দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার আট মিনিটের মধ্যে ফের এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল মুম্বই। কিন্তু কেরল বক্সের মধ্যে থেকে অবিশ্বাস্য ভাবে বাইরে মারেন মদৌ সওগৌ। মুম্বই শিবিরে স্বস্তি ফেরে ম্যাচ শেষ হওয়ার আট মিনিট আগে। কেরল ডিফেন্ডারদের ভুলে গোল করেন মহম্মদ আমিন। এ দিনের জয়ের ফলে কেরলকে টপকে আইএসএলের লিগ টেবলের তিন নম্বরে উঠে এল মুম্বই। শীর্ষে এখন এফসি গোয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন