Gautam Gambhir

‘ফ্যাবিফ্লু’ মজুত করে বিপাকে পড়লেও মুরলী কার্তিকের থেকে বাহবা পেলেন গৌতম গম্ভীর

পরিবারের সদস্যের জন্য গম্ভীরের কাছ থেকে ওষুধ নিয়ে এলেন মুরলী কার্তিক

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ২০:৩১
Share:

গৌতম গম্ভীর ফাইল চিত্র

ফ্লু প্রতিরোধকারী ওষুধ ‘ফ্যাবিফ্লু’ বেশি পরিমানে মজুত করায় দিল্লি হাইকোর্টের সমালোচনার মুখে পড়েছিলেন প্রাক্তন ক্রিকেটার সাংসদ গৌতম গম্ভীর। তবে তাঁর মজুত করে রাখা এই ওষুধ এ বার কাজে লাগল গম্ভীরের প্রাক্তন সতীর্থ মুরলী কার্তিকের। পরিবারের সদস্যের জন্য গম্ভীরের কাছ থেকে ওষুধ নিয়ে এলেন তিনি।

Advertisement

টুইটারে গম্ভীরকে কৃতজ্ঞতা জানিয়ে পোস্ট করেন প্রাক্তন বাঁ হাতি স্পিনার। তিনি লেখেন, ‘আমি গম্ভীরের কাছে গিয়েছিলাম পরিবারের সদস্যদের জন্য ফ্যাবিফ্লু ট্যাবলেট আনতে। ও আমার আসার কথা শুনে গেটের বাইরেই দাঁড়িয়ে ছিল। ধন্যবাদ গৌতি। এ ভাবেই সকলকে সাহায্য করে যাও। ভগবান তোমায় শক্তি দিক’।

নিজের নির্বাচনী কেন্দ্র পূর্ব দিল্লির মানুষকে বিনা পয়সায় এই ওষুধ দেওয়ার কথা ঘোষণা করেন ভারতের বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার। তবে তাঁর বিরুদ্ধে অভিযোগ এত পরিমানে এই ওষুধ মজুত করায় দিল্লিতে এই ওষুধের দাম অনেকটা বেড়ে গিয়েছে। আগে ৭৫-১০০ টাকায় এই ওষুধ পাওয়া গেলেও এখন তার দাম ৪০০-৪৫০ টাকা।

Advertisement

ড্রাগ লাইসেন্স ছাড়া এই বিপুল পরিমান ওষুধ মজুত করা যায় না। সেই কারণেই গম্ভীরের কাছে ড্রাগ লাইসেন্স আছে কি না তা জানতে চেয়েছে দিল্লি হাইকোর্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন