মুস্তাফিজুর বিশ্ব ক্রিকেটের ট্যালেন্ট: মুরলীধরন

তিনি মুস্তাফিজুর রহমান। কখনও দেশের হয়ে কখনও আইপিএল-এ। যখনই বল হাতে নেমেছেন সবার প্রশংসাই পেয়েছেন। তাঁকে নিয়ে প্রশংসা থামছেই না। আইপিএলও শেষ হয়ে গিয়েছে। এখন তিনি বিশ্রামে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুন ২০১৬ ১৭:৩২
Share:

তিনি মুস্তাফিজুর রহমান। কখনও দেশের হয়ে কখনও আইপিএল-এ। যখনই বল হাতে নেমেছেন সবার প্রশংসাই পেয়েছেন। তাঁকে নিয়ে প্রশংসা থামছেই না। আইপিএলও শেষ হয়ে গিয়েছে। এখন তিনি বিশ্রামে। সাসেক্সের হয়ে কাউন্টিতে খেলতে যাবেন কী না সেই নিয়ে চলছে ভাবনা-চিন্তা। তার মধ্যেই কলকাতায় এসে আবার তাঁর প্রশংসা করে গেলেন মুথাইয়া মুরলীধরন।

Advertisement

সিএবির ২০২০ ভিশন প্রোগ্রামে ভিভিএস লক্ষ্মণের সঙ্গে রয়েছেন তিনিও। এই মুহূর্তে যাদবপুর ইউনিভার্সিটির সল্টলেক ক্যাম্পাসে চলছে শিবির। সেখানেই তিনি বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে গিয়ে মুস্তাফিজুরের প্রশংসা করতে ভোলেননি। আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন সাফল্যের সঙ্গে। মুরলী বলেন, ‘‘এই বছরের আইপিএল সত্যি মনে রাখার মতো। আমরা দল হিসেবে ভাল করেছি। ডেভিড ওয়ার্নার খুব ভাল অধিনায়ক ও ব্যাটসম্যান। অনেক ক্ষেত্রে আমাদের ভাগ্যও কাজে লেগেছে।’’

আইপিএল প্রসঙ্গেই উঠে আসে মুস্তাফিজুরের কথা। মুরলী বলেন, ‘‘ওর সম্পর্কে আর কী বলতে পারি। ও খুব স্পেশাল ট্যালেন্ট, ওকে আরও তৈরি করতে হবে। এর জন্য ওকে আরও বেশি আম্তর্জাতিক ক্রিকেট খেলতে হবে। বিশ্ব ক্রিকেটে মুস্তাফিজুর একজন ট্যালেন্টের নাম।’’

Advertisement

আরও খবর

মুস্তাফিজুরের ফিটনেস দেখে তবেই কাউন্টির অনুমতি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন