ভিসা সমস্যা, সাসেক্সে এখনও যোগ দিতে পারলেন না মুস্তাফিজুর

এতদিন ছিল ফিটনেস সমস্যা। যার জন্য পিছিয়ে যাচ্ছিল সাসেক্সের হয়ে খেলতে যাওয়া। দীর্ঘ দিন বিশ্রাম আর রি-হ্যাবের পর শারীরিক ভাবে এখন পুরোপুরি সুস্থ। মানসিক ক্লান্তিও কেটে গিয়েছে। কিন্তু এখন বাধ সেধেছে ভিসা সমস্যা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ জুলাই ২০১৬ ১২:৪৪
Share:

এখনও অনিশ্চিত কাউন্টি ভবিষ্যত্।

এতদিন ছিল ফিটনেস সমস্যা। যার জন্য পিছিয়ে যাচ্ছিল সাসেক্সের হয়ে খেলতে যাওয়া। দীর্ঘ দিন বিশ্রাম আর রি-হ্যাবের পর শারীরিক ভাবে এখন পুরোপুরি সুস্থ। মানসিক ক্লান্তিও কেটে গিয়েছে। কিন্তু এখন বাধ সেধেছে ভিসা সমস্যা। ১৩ জুলাই সাসেক্সের হয়ে হ্যাম্পশায়ারের বিরুদ্ধে কাউন্টিতে অভিষেক হওয়ার কথা ছিল মুস্তাফিজুরের। কিন্তু ভিসা সমস্যায় এখনও যেতেই পারেননি তিনি। তাই ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টে তাঁকে ছাড়াই খেলছে সাসেক্স।

Advertisement

সাসেক্সের পরের ম্যাচ ২১ জুলাই এসেক্সের বিরুদ্ধে। মুস্তাফিজুরের এখনও আশা সেই ম্যাচে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ পর্যন্ত পর পর খেলায় রীতিমতো ক্লান্ত হয়ে পড়েছিলেন মুস্তাফিজুর। তার আগে এশিয়া কাপে চোটের জন্য পুরো খেলতে পারেননি। বিশ্বকাপের মূল পর্বে ফেরার পর আর বিশ্রাম পাননি। মানসিকভাবেও বিপর্যস্ত ছিলেন ফিজ। যে কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগেও খেলতে পারেননি। এখন তিনি তৈরি খেলার জন্য। কিন্তু এ বার সমস্যা বাধিয়েছে ভিসা।

মুস্তাফিজুর যোগ না দেওয়ায় সাময়িক ভাবে শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলসেখরাকে দলে নিয়েছে সাসেক্স। ইতিমধ্যেই তিনটি ম্যাচ খেলেছেন শ্রীলঙ্কান পেসার। গ্ল্যামারগনের বিরুদ্ধে চার উইকেট নিয়ে টিম ম্যানেজমেন্টের ভরসা আদায় করে নিয়েছেন তিনি। মুস্তাফিজুর যোগ দিলে সমস্যায় পড়বে সাসেক্সের টিম ম্যানেজমেন্ট। তবে সাসেক্সের হয়ে খেলার জন্য মুখিয়ে রয়েছেন বিশ্বের বিস্ময় বোলার।

Advertisement

আরও পড়ুন:
মুস্তাফিজকে হাসিনার অভিনন্দন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন