Hardik Pandya

আপাতত ছুটি, স্ত্রী নাতাসার সঙ্গে ডিনারে পাণ্ড্য

কোহালিরা এখন পিঙ্ক বল টেস্ট খেলছেন। পাণ্ড্য ফিরে এসেছেন দেশে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০ ১৪:২৬
Share:

স্ত্রী নাতাসার সঙ্গে পাণ্ড্য। ছবি-ইনস্টাগ্রাম।

পরিবারের সঙ্গে ছুটি উপভোগ করছেন ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। অস্ট্রেলিয়ার মাটিতে ওয়ানডে সিরিজে জ্বলে ওঠে পাণ্ড্যর ব্যাট।

Advertisement

দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে অপরাজিত ৪২ রানের ইনিংস খেলেন তিনি। ভারতকে সেই ম্যাচ জেতাতে সাহায্য করেন। সেই সঙ্গে সিরিজও জিতে নেয় বিরাট কোহালির দল। তার আগে ওয়ানডেতে ৯০ এবং অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেছিলেন পাণ্ড্য।

কোহালিরা এখন পিঙ্ক বল টেস্ট খেলছেন। পাণ্ড্য ফিরে এসেছেন দেশে। বুধবার স্ত্রী নাতাসাকে সঙ্গে নিয়ে ডিনারে গিয়েছিলেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন নাতাসা। ছবির ক্যাপশন হিসেবে পাণ্ড্যর স্ত্রী লিখেছেন, ‘মাই ডিনার ডেট’। অন্য আর একটি ছবিতে দেখা যাচ্ছে কাঁকড়া সহযোগে ডিনার সারছেন মারকুটে এই ক্রিকেটার।

Advertisement

আরও পড়ুন: ফিফার সেরা ফুটবলারের লড়াইয়ে লেওয়ানডস্কি কি টেক্কা দেবেন মেসি-রোনাল্ডোকেও

সাদা বলের ক্রিকেটে ভাল পারফরম্যান্স করার পরে অনেকেই পাণ্ড্যকে টেস্ট টিমে দেখতে চেয়েছিলেন। সাংবাদিক বৈঠকে এ নিয়ে তাঁকে প্রশ্নও করা হয়। জবাবে ভারতের তারকা অলরাউন্ডার বলেছিলেন, ‘‘টেস্ট ক্রিকেট অন্য ধরনের খেলা। টেস্ট খেলতে আমার ভালই লাগবে। তবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট।’’

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__)

টেস্ট দলে নেই পাণ্ড্য। প্রায় ৪ মাস তিনি পরিবার ছাড়া। আইপিএল খেলে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন তিনি। এ বার তিনি দেশে ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। স্ত্রীর সঙ্গে ডিনারে বেরোচ্ছেন। সদ্যোজাতকে কাছে পেয়ে উপভোগ করছেন সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন