Nathan Coulter-Nile

পিঠের ব্যথায় অ্যাসেজে অনিশ্চিত নাথান কুল্টার-নাইল

কয়েক দিন আগেই চোটের কারণে অ্যাসেজ থেকে ছিটকে গিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টিভন ফিন। এ বার অ্যাসেজের আগে ধাক্কা খেল অস্ট্রেলীয় শিবিরও। চোটের জন্য ছিটকে যাওয়ার মুখে অজি পেসার নাথান কুল্টার-নাইল। পিঠের ব্যথার কারণে নাইলের অ্যাসেজ ভবিষ্যত্ই এখন প্রশ্নচিহ্নের মুখে। 

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৭ ১৪:৪১
Share:

নাথান কুল্টার-নাইল।ছবি: এএফপি।

কয়েক দিন আগেই চোটের কারণে অ্যাসেজ থেকে ছিটকে গিয়েছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টিভন ফিন। এ বার অ্যাসেজের আগে ধাক্কা খেল অস্ট্রেলীয় শিবিরও। চোটের জন্য ছিটকে যাওয়ার মুখে অজি পেসার নাথান কুল্টার-নাইল। পিঠের ব্যথার কারণে নাইলের অ্যাসেজ ভবিষ্যত্ই এখন প্রশ্নচিহ্নের মুখে। শুক্রবার এমনটাই জানানো হল ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে।

Advertisement

শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়ার স্পোর্টস মেডিসিন ম্যানেজার অ্যালেক্স কুন্টোরিস বলেন, “গত সপ্তাহে প্র্যাক্টিসের সময় পিঠের পুরনো জায়গায় ব্যথা অনুভব করে নাথান। ব্যথার জায়গায় স্ক্যানও করা হয়েছে।”

আরও পড়ুন: ‘মুখ বন্ধ রাখুন! ধোনি পিএম হলে আপনি এমএলএ’

Advertisement

আরও পড়ুন: ‘কপিল দেব কিংবদন্তি, আমি থাকি হার্দিকই’

কুল্টার-নাইলের পিঠের এই ব্যথা অবশ্য নতুন নয়। এর আগেও মেরুদণ্ডের ব্যথায় ভুগতে হয়েছিল তাঁকে। তবে, অ্যাসেজের প্রায় দু’সপ্তাহ আগে এই চোট ধরা পড়ায় নাথানের চিকিত্সার জন্য সময় পাওয়া গেল বলেও মনে করছেন অ্যালেক্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন