Wrestler

Nisha Dahiya: ‘নিহত’ কুস্তিগির নিশা ভিডিয়ো বার্তায় জানালেন, তিনি জীবিত এবং সম্পূর্ণ সুরক্ষিত

সুশীল কুমারের আখড়ায় জাতীয় স্তরের মহিলা কুস্তিগির নিশা দাহিয়া ও তাঁর ভাইকে গুলি করে খুন করা হয়েছে বলে জানা গিয়েছিল। সেই খবর ভুয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২১ ১৯:৪০
Share:

সুস্থ আছেন নিশা দাহিয়া ফাইল চিত্র।

হরিয়ানার সোনীপতে কুস্তিগির সুশীল কুমারের আখড়ায় জাতীয় স্তরের মহিলা কুস্তিগির নিশা দাহিয়া ও তাঁর ভাইকে গুলি করে খুন করা হয়েছে বলে প্রথমে জানা গিয়েছিল। গোটা ভারতে সেই খবর ছড়িয়ে পড়ে। আনন্দবাজার অনলাইনেও সেই খবর প্রকাশিত হয়। তবে এখন জানা গিয়েছে, নিশা সুস্থ আছেন। তিনি নিজেই ভিডিয়ো বার্তায় জানালেন, জীবিত এবং সম্পূর্ণ সুরক্ষিত আছেন।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই নিশার একটি ভিডিয়ো প্রকাশ করেছে। এএনআই জানিয়েছে, তাদের এই ভিডিয়োটি পাঠিয়েছে জাতীয় কুস্তি সংস্থা। সেই ভিডিয়োতে নিশাকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আমি জাতীয় চ্যাম্পিয়নশিপে খেলতে গোন্দায় এসেছি। আমি সুস্থ আছি। আমার মৃত্যু নিয়ে ভুয়ো খবর ছড়িয়েছে।’’

গত শুক্রবার সার্বিয়ার বেলগ্রেডে অনূর্ধ্ব ২৩ কুস্তির বিশ্ব চ্যাম্পিয়নশিপে ৬৫ কেজি বিভাগে ব্রোঞ্জ মেডেল জিতেছেন নিশা। তাঁর এই কৃতিত্বের জন্য তাঁকে টুইট করে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন