Sports News

বিরাটদের নতুন ম্যানেজার সুনীল সুব্রহ্মণ্যম

যা খবর বিরাট কোহালি ও অনিল কুম্বলের মধ্যে সম্পর্কে যে ম্যানেজমেন্টেরও দায় আছে সেটা মাথায় রেখেই তৎকালীন ম্যানেজার কপিল মলহোত্রকে সরিয়ে দেওয়া হয়েছিল। নতুন ম্যানেজার বেছে নেওয়া হল সুনীল সুব্রহ্মণ্যমকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৭ ২২:৩১
Share:

ভারতীয় সিনিয়র ক্রিকেট দল। এই মুহূর্তে শ্রীলঙ্কায় সিরিজ খেলতে ব্যস্ত। ছবি: এএফপি।

ভারতীয় ক্রিকেট দলের অ্যাডমিনিস্ট্রেটিভ ম্যানেজার করা হল সুনীল সুব্রহ্মণ্যমকে। শুক্রবার বিরাট কোহালিদের দলের ম্যানেজার হিসেবে তাঁর সঙ্গে এক বছরের চুক্তি করল বিসিসিআই। দ্বিতীয় টেস্টের আগেই শ্রীলঙ্কায় ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন তামিলনাড়ুর প্রাক্তন এই অধিনায়ক। কলম্বোয় ৩ অগস্ট থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

Advertisement

আরও খবর: চিত্রা নিয়ে কেন্দ্রকে নির্দেশ কেরল হাইকোর্টের

ক্রিকেট কেরিয়ারে অসম ও তামিলনাড়ুর হয়ে খেলেছেন সুনীল। ৭৪টি প্রথমশ্রেনীর ম্যাচে ২৮৫ উইকেট রয়েছে তাঁর দখলে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কোচিং ডিগ্রিও রয়েছে তাঁর দখলে। কিন্তু এই মুহূর্তে সুনীল সুব্রহ্মণ্যমের অন্য একটি পরিচয় বেশি আকর্ষনীয় হতে পারে। তিনিই রবিচন্দ্রন অশ্বিনের ছোটবেলার কোচ।

Advertisement

যা খবর বিরাট কোহালি ও অনিল কুম্বলের মধ্যে সম্পর্কে যে ম্যানেজমেন্টেরও দায় আছে সেটা মাথায় রেখেই তৎকালীন ম্যানেজার কপিল মলহোত্রকে সরিয়ে দেওয়া হয়েছিল। এবং চ্যাম্পিয়ন্স ট্রফির সময়ে কোচ, অধিনায়ক সম্পর্কের অবনতির কথা জানতে চাওয়া হলে তৎকালীন ম্যানেজার তাঁর রিপোর্টে তেমন কিছুই উল্লেখ করেননি। ১১জনের ইন্টারভিউ নেওয়ার পর এ দিন সুনীল সুব্রহ্মণ্যমকে বেছে নিল বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন