লিয়েন্ডার পেজের নাম প্রত্যাহারে শেষ মুহূর্তে ডাবলস জুটি বাছাই

এমনিতে এশিয়ান গেমসের সিঙ্গলস কারা খেলবেন তা আগেই ঠিক ছিল। একটা ডাবলস জুটি হচ্ছেন রোহন বোপান্না ও দ্বিবীজ শরণ। সমস্যাটা ছিল অন্য ডাবলস জুটি নিয়ে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৮ ০৪:৩১
Share:

লিয়েন্ডার পেজ। —ফাইল চিত্র।

লিয়েন্ডার পেজের আকস্মিক নাম প্রত্যাহার করায় এশিয়ান গেমসের ভারতীয় টেনিস দলের ডাবলসে কারা খেলবেন তা নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। এবং প্রথম ম্যাচ খেলতে নামার ২৪ ঘণ্টা আগে ঠিক করা হল চূড়ান্ত দল।

Advertisement

এমনিতে সিঙ্গলস কারা খেলবেন তা আগেই ঠিক ছিল। একটা ডাবলস জুটি হচ্ছেন রোহন বোপান্না ও দ্বিবীজ শরণ। সমস্যাটা ছিল অন্য ডাবলস জুটি নিয়ে।

শেষ পর্যন্ত ঠিক হল এই জুটি হচ্ছেন রামকুমার রামনাথন ও সুমিত নাগাল। প্রসঙ্গত গতকালই জাকার্তায় পৌঁছেছেন সুমিত। সিঙ্গলসে খেলছেন রামকুমার ও প্রজ্ঞেশ গুণেশ্বরণ। ভারতের কোচ জিশান আলি চিন্তায় ছিলেন। কারণ, এই তিন জনই সিঙ্গলসের খেলোয়াড়। তাই এক রকম বাধ্য হয়েই তিনি এঁদের মধ্যে থেকেই ডাবলসের দ্বিতীয় জুটি তৈরি করলেন। আর মিক্সড ডাবলস খেলবেন অঙ্কিতা রায়না ও কারমান কউর থান্ডি।

Advertisement

জিশান বলেছেন, ‘‘লিয়েন্ডার না আসায় আমি খুবই হতাশ। চূড়ান্ত দল গড়া বেশ কঠিন ছিল। তাই শেষ মুহূর্ত পর্যন্ত আমাকে দেখতে হয়েছে। রোহন ও দ্বিবীজের সঙ্গে আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন