Virat Kohli

বিরুষ্কার মেয়ের জন্য ২ দিনেই ‘জেড প্লাস’ নিরাপত্তা! ব্রাত্য আত্মীয়, বন্ধুরাও

হাসপাতাল থেকে বেরনোর সময়ও যাতে কোনও ভাবে ছবি না ওঠে সেই জন্য পিছনের দরজার ব্যবস্থাও রাখা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৩:৩৮
Share:

মেয়ের জন্য কোনও ফুল, উপহারও নিচ্ছেন না বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। ছবি: সোশ্যাল মিডিয়া

এখনই তাঁদের ব্যক্তিগত জীবনে কাউকে ঢুকতে দিতে নারাজ দেশের সেলিব্রিটি কাপল। এমনকি আত্মীয়, বন্ধুরাও ব্রাত্য। কোনও ফুল, উপহারও নিচ্ছেন না বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। মুম্বইয়ের পাপারাৎজিদের উদ্দেশে তাঁরা বলেছেন, ‘‘আমাদের ছবি তুলুন, দয়া করে এখন মেয়ের ছবি তুলবেন না। এত বছর ধরে আপনারা আমাদের যে ভালবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ।’’

Advertisement

ভারত অধিনায়ক বিরাটের কন্যাকে দেখার জন্য উদগ্রীব নেটাগরিকরা। করোনার সময় সতর্ক বিরুষ্কা। এখনই তা হতে দিতে চাইছেন না তাঁরা। সেই জন্য নিকটাত্মীয়দেরও অনুমতি নেই হাসপাতালে দেখা করার। এমনকি কোনও রকম ফুল বা উপহারও নিচ্ছেন না তাঁরা। এতটাই কঠোর নিরাপত্তা যে অনুষ্কা যে ঘরে রয়েছেন, তার পাশের ঘরের লোকজনদের আত্মীয়দেরও ওই ঘরে যেতে দেওয়া হচ্ছে না। এ যেন একেবারে ‘জেড প্লাস’ নিরপত্তা!

করোনার জন্যই শুধু এই সতর্কতা মনে করছেন না অনেকে। তাঁদের মতে কোনও ম্যাগাজিনে মেয়ের প্রথম ছবি যাওয়ার পরিকল্পনা রয়েছে বিরাটদের। সেই কারণেই হয়তো এত বেশি সতর্কতা। হাসপাতালের তরফেও নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা। তাঁদের কর্মীদেরও ছবি তোলার কোনও অনুমতি নেই। হাসপাতাল থেকে বেরনোর সময়ও যাতে কোনও ভাবে ছবি না ওঠে সেই জন্য পিছনের দরজার ব্যবস্থাও রাখা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: ব্রিসবেনে দলে টি২০ বিশেষজ্ঞের অভিষেক? দেখে নিন ভারতের সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: চোট-আঘাতে বিধ্বস্ত রাহানে, রোহিতদের দিতে হল ঘুমের ওষুধ!​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন