Women Cricket

ভাগ্য নেই পাশে, অদ্ভুত উপায়ে আউট হতে হল পারকিন্সকে

অস্ট্রেলিয়ার গভর্নর জেনারেল একাদশের বিরুদ্ধে যে ভাবে আউট হতে হল তাঁকে, তাতে নিজেকে ভাগ্যহীন ভাবাটাই খুব স্বাভাবিক।

Advertisement

সংবাদ সংস্থা  

সিডনি শেষ আপডেট: ০৩ মার্চ ২০১৯ ১৭:৫৬
Share:

এই ম্যাচেই হয়েছে সেই অদ্ভুত আউট। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

নিউজিল্যান্ডের মহিলা ক্রিকেটার ক্যাটি পারকিন্স নিজেকে নিশ্চয় সবথেকে অভাগা ক্রিকেটার ভাবছেন।সম্প্রতি অস্ট্রেলিয়ার গভর্নর জেনারেল একাদশের বিরুদ্ধে যে ভাবে আউট হতে হল তাঁকে, তাতে নিজেকে ভাগ্যহীন ভাবাটাই খুব স্বাভাবিক।

Advertisement

সম্প্রতি নিউজিল্যান্ডের জাতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে খেলা চলছিল অস্ট্রেলিয়ার গভর্নর জেনারেল মহিলা একাদশের। তিন উইকেটের বিনিময়ে ২৮৭ রান করে সুবিধাজনক জায়গায় ছিল নিউজিল্যান্ডের মেয়েরা। সে সময় ব্যাট করছিলেন ক্যাটি পারকিন্স। নন-স্ট্রাইকার এন্ডে ছিলেন কেটেই মার্টিন।

ম্যাচের ৪৫ তম ওভারে অস্ট্রেলিয়ার হয়ে বল করতে আসেন হেথার গ্রাহাম। তাঁর বলে স্ট্রেট ড্রাইভ করেন পারকিন্স। কিন্তু সেই বল নন-স্ট্রাইকার এন্ডে থাকা মার্টিনের ব্যাটে লেগে উঠে যায় উপরে। সেই বল তখন ক্যাচ ধরে গ্রাহাম আউটের আবেদন জানান আম্পায়ারের কাছে। সময় নিলেও শেষমেশ পারকিন্সকে আউট দেন আম্পায়ার।

Advertisement

আর এই আউটের ভিডিয়োই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পারকিন্সকে এ ভাবে আউট হতে দেখে শুধু নেটিজেনরাই বিস্মিত হননি। মাঠে উপস্থিত ধারাভাষ্যকাররাও চমকে গিয়েছিলেন। অস্ট্রেলিয়া ওমেনস ক্রিকেট টিমের টুইটার হ্যান্ডেল থেকে আপলোড করা ভিডিয়োতেই ধরা পড়েছে তাঁদের প্রতিক্রিয়া।

তবে পারকিন্সের ভাগ্য সঙ্গ না দিলেও সে দিনের ওই ম্যাচে দাপটের সঙ্গে ১৬৬ রানে জয় লাভ করে নিউজিল্যান্ড মহিলা দল।

আরও পড়ুন: জিতে চেন্নাইয়ের উপরে চাপ বাড়াল ইস্টবেঙ্গল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন