১৬৭৩ কোটি দর নেমারের

সরকারি ভাবে নেমারের পরবর্তী ক্লাব সম্পর্কে কিছু জানা না গেলেও, সূত্রের খবর, ফ্রান্সে লিগা ওয়ান-এর দল প্যারিস সঁ জরমঁ-এ যাওয়ার পথে এই ব্রাজিলীয় ফরোয়ার্ড।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ০৫:০২
Share:

বিচ্ছেদ: মেসিদের পাশে আর দেখা যাবে না নেমারকে।ছবি: এএফপি

জল্পনা চলছিল গত কয়েক দিন ধরেই। অবশেষে বুধবার বার্সেলোনা জানিয়ে দিল ব্রাজিলীয় স্ট্রাইকার নেমার দ্য সিলভা (জুনিয়র)-কে ক্লাব ছাড়ার অনুমতি দেওয়া হয়েছে। নেমার নিজেও এ দিন অনুশীলনে সতীর্থদের জানিয়ে দেন তিনি ক্লাব ছাড়ছেন। যা প্রচারমাধ্যমে আসার পরেই তোলপাড় গোটা ফুটবল বিশ্ব।

Advertisement

সরকারি ভাবে নেমারের পরবর্তী ক্লাব সম্পর্কে কিছু জানা না গেলেও, সূত্রের খবর, ফ্রান্সে লিগা ওয়ান-এর দল প্যারিস সঁ জরমঁ-এ যাওয়ার পথে এই ব্রাজিলীয় ফরোয়ার্ড। চুক্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় ১৬৭৩ কোটি। দলবদলের বাজারে যা বিশ্বরেকর্ড। গত তিন বছর ধরেই বার্সেলোনার তারকাখচিত আক্রমণ ভাগে মধ্যমণি ছিলেন নেমার। মেসি-সুয়ারেজ-নেমার ত্রিফলা ক্লাব ফুটবলে ইউরোপের বাঘা বাঘা ডিফেন্ডারের ঘুম কেড়ে নিয়েছিল। সতীর্থ ক্লাব ছাড়ছেন খবর জানার পরেই সোশ্যাল নেটওয়ার্কে মেসির প্রতিক্রিয়া, ‘গত তিন বছর তোমার সঙ্গে অনেক ভাল সময় কাটিয়েছি। ভবিষ্যতের জন্য শুভেচ্ছা রইল’।

আরও পড়ুন: ভাল থেকো বন্ধু, নেমারকে শুভেচ্ছা মেসির

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন