বার্সাতেই নেমার, নিশ্চিত পিকে

নেমারকে নিয়ে জল্পনার মধ্যেই প্যারিস সঁ জরমঁ-কে হুঙ্কার দিলেন আর্সেনাল ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। কারণ, ফ্রান্সের এই ক্লাব নেমারের পাশাপাশি, আলেক্সিস স্যাঞ্চেজকেও নিতে মরিয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৭ ০৫:০০
Share:

বার্সেলোনা ছেড়ে প্যারিস সঁ জরমঁ-এ নাকি যাচ্ছেন না নেমার দ্য সিলভা স্যান্টোস (জুনিয়র)! ম্যানেজার আর্নেস্তো ভালভার্দের পর দাবি করলেন ব্রাজিলীয় তারকার সতীর্থ জেরার পিকে।

Advertisement

যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ম্যাঞ্চেস্টারের বিরুদ্ধে ম্যাচের চব্বিশ ঘণ্টা আগে নেমারের সঙ্গে ছবি টুইট করে স্প্যানিশে পিকে লিখেছেন, ‘ও থাকছে।’ বার্সার আর এক তারকা ইভান রাকিতিচও একমত পিকের সঙ্গে।

ব্রাজিলীয় তারকার দুই সতীর্থের দাবিকে অবশ্য একেবারেই গুরুত্ব দিচ্ছে না স্পেন ও ইংল্যান্ডের সংবাদ মাধ্যম। তাদের দাবি, নেমারের বার্সা ছাড়ার সম্ভাবনা ৯০ শতাংশ। যাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে, সেই নেমার অবশ্য মুখে কুলুপ এঁটেছেন। রবিবার য়ুভেন্তাসের বিরুদ্ধে জোড়া গোল করে জিতিয়েছেন বার্সাকে। ম্যাচের পরেও খোশমেজাজেই ছিলেন ব্রাজিলীয় তারকা। ভালভার্দে বলেছিলেন, ‘‘নেমার আমাদের গুরুত্বপূর্ণ ফুটবলার। ও ক্লাব ছাড়বে না।’’

Advertisement

নেমারকে নিয়ে জল্পনার মধ্যেই প্যারিস সঁ জরমঁ-কে হুঙ্কার দিলেন আর্সেনাল ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। কারণ, ফ্রান্সের এই ক্লাব নেমারের পাশাপাশি, আলেক্সিস স্যাঞ্চেজকেও নিতে মরিয়া। ওয়েঙ্গার বলেছেন, ‘‘স্যাঞ্চেজের আশা ছেড়ে দিক প্যারিস সঁ জরমঁ। ওরা বরং নেমারকে নেওয়ার জন্যই ঝাঁপাক।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘স্যাঞ্চেজের সঙ্গে আমাদের আরও এক বছরের চুক্তি রয়েছে। তাই কোনও অবস্থাতেই আমি ওকে বিক্রি করব না।’’ এ দিকে, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বলেছেন, তাঁর ব্যালন ডি’ওর জেতার ব্যাপারে বড় বাধা মেসি, নেমার, লেয়নডস্কিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন