Sports News

চোট, সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রীলঙ্কার প্রদীপ

দ্বিতীয় টেস্টের প্রথম দিন মাত্র ১৭ ওভারই বল করতে পেরেছিলেন প্রদীপ। দ্বিতীয় দিন আর মাঠেই নামতে পারেননি। শুক্রবার ম্যাচ শেষে করুনারত্নে জানিয়ে দেন দু’মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন নুয়ান প্রদীপ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ২১:৪৫
Share:

চোট পেয়ে মাঠ ছাড়ছেন নুয়ান প্রদীপ। ছবি: এএফপি।

এমনিতে চোট সমস্যা চলছেই শ্রীলঙ্কা দলে। ভারতের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে থেকেই নানা কারণে দলে পরিবর্তন আনতে হয়েছে। এ বার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন পেসার নুয়ান প্রদীপ। ভারতের সঙ্গে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ছিটকে গেলেন শ্রীলঙ্কার এই পেসার। যেটা শ্রীলঙ্কা শিবিরের জন্য বড় ধাক্কা। প্রথম টেস্টের সফলতম বোলার তিনিই। নিয়েছিলেন ছ’উইকেট। প্রদীপ ছিটকে যাওয়ার দ্বিতীয় টেস্টে একজন মিডিয়াম পেসার থাকলেন।

Advertisement

আরও খবর

রানের পাহাড়ের সামনে অশ্বিন দাপটে শুরুতেই চাপে শ্রীলঙ্কা

Advertisement

দুই নীরব যোদ্ধার দাপটে শাসক ভারত

দ্বিতীয় টেস্টের প্রথম দিন মাত্র ১৭ ওভারই বল করতে পেরেছিলেন প্রদীপ। দ্বিতীয় দিন আর মাঠেই নামতে পারেননি। শুক্রবার ম্যাচ শেষে করুনারত্নে জানিয়ে দেন দু’মাসের জন্য ক্রিকেট থেকে ছিটকে গেলেন নুয়ান প্রদীপ। যার ফলে এই সিরিজে আর পাওয়া যাবে না তাঁকে। যদিও সমস্যা হবে না বলেই তিনি জানিয়েছেন। তিনিই সেই কাজটি করে দিতে পারবেন। বলেন, ‘‘আমি কেরিয়ার শুরু করেছিলাম বোলার হিসেবে। তাই আমি এখনও বলটা করতে পারি। এই মুহূর্তে মাত্র একজনই পেসার রয়েছে। যদি মনে হয় আমি কিছু ওভার বল করে দিতে পারি। আমি সেটা জানিয়েও দিয়েছি। যে কারণে চামিন্ডা ভাসের সঙ্গে কয়েক ওভার বোলিং অনুশীলন করেও দেখেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন