India vs South Africa

ফের এক বার সমর্থকদের রোষের মুখে রোহিত শর্মা

কেপ টাউন টেস্টে দু’ইনিংস মিলিয়ে রোহিতের সংগ্রহ ছিল ২১।এর পরও আজিঙ্ক রাহানেকে দলের বাইরে রেখে দ্বিতীয় টেস্টে রোহিতকেই দলে নেয় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেঞ্চুরিয়ান টেস্টে প্রথম ইনিংসে রোহিতের সংগ্রহ ১০। অজিঙ্ককে বাদ দিয়ে দ্বিতীয় টেস্টেও রোহিতকে দলে রাখাটা এক বারেই ভাল ভাবে নেননি ভারতীয় সমর্থকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ১৬:১২
Share:

রোহিত শর্মা।—ফাইল চিত্র।

সেঞ্চুরিয়ানেদক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ব্যর্থ হওয়ায় ফের এক বার ভারতীয় সমর্থকদের রোষের মুখে রোহিত শর্মা।

Advertisement

কেপ টাউন টেস্টে দু’ইনিংস মিলিয়ে রোহিতের সংগ্রহ ছিল ২১।এর পরও আজিঙ্ক রাহানেকে দলের বাইরে রেখে দ্বিতীয় টেস্টে রোহিতকেই দলে নেয় ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেঞ্চুরিয়ান টেস্টে প্রথম ইনিংসে রোহিতের সংগ্রহ ১০।

অজিঙ্ককে বাদ দিয়ে দ্বিতীয় টেস্টেও রোহিতকে দলে রাখাটা এক বারেই ভাল ভাবে নেননি ভারতীয় সমর্থকরা। আর এই ক্ষোভেরই বহিঃপ্রকাশ হল রোহিত প্যাভিলিয়নে ফেরার পর।রোহিতের উপর নিজেদের ক্ষোভ উগড়ে একের পর এক টুইট করতে থাকেন ভারতীয় সমর্থকরা।

Advertisement

আরও পড়ুন: ‘কোহালিকে দেখে চোখ জুড়িয়ে যায়!’

আরও পড়ুন: ভারতের নতুন এই স্পিডস্টারকে চেনেন?

এক সমর্থক লেখেন, “রোহিত শর্মা এক জন ওডিআই প্লেয়ার। সুযোগ পেয়েও বহু বার টেস্টে অসফল হয়েছেন। বহু বার টেস্ট দল থেকে বাদ দেওয়া হয়েছে এবং বারবার ফিরিয়ে আনাও হয়েছে। দশ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলেও এখনও টেস্ট দলে সেট হতে পারেননি রোহিত। আর কত বার ওকে সুযোগ দেওয়া হবে।”

আরেক জন তো ভারতীয় বোর্ডের সঙ্গে বাজি ধরার ভঙ্গিতে টুইট করে লেখেন, "দয়া করে আমাকে চারটি ইনিংস দিন। আমি রোহিতের থেকে বেশি রান করব, স্ট্রাইকরেটও ভাল থাকবে।”

পরের টেস্টে রোহিতের পরিবর্তে রাহানেকে খেলানোর দাবি তুলে এক জন লেখেন, "পরের টেস্টে নিশ্চিত ভাবে রোহিতের পরিবর্তে রাহানেকে খেলাতে হবে। এটা প্রয়োজন, কোনও পছন্দের বিষয় নয়।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন