South Africa

দক্ষিণ আফ্রিকার ১ ক্রিকেটারের করোনা, আইসোলেশনে আরও ২

কোন ক্রিকেটারের করোনা হয়েছে, তা অবশ্য জানানো হয়নি। পরিচয় গোপন রাখা হয়েছে আইসোলেশনে যাওয়া আরও ২ জনেরও।

Advertisement

সংবাদ সংস্থা

কেপটাউন শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২০ ১৩:০৭
Share:

২৭ তারিখ থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নামছে দক্ষিণ আফ্রিকা। —ফাইল চিত্র।

দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারের করোনা ধরা পড়ল। কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ এসেছে তাঁর রিপোর্ট। আইসোলেশনে আছেন তিনি। তাঁর কাছাকাছি আসার জন্য আরও ২ ক্রিকেটারকে রাখা হয়েছে আইসোলেশনে।

Advertisement

কোন ক্রিকেটারের করোনা হয়েছে, তা অবশ্য জানানো হয়নি। পরিচয় গোপন রাখা হয়েছে আইসোলেশনে যাওয়া আরও ২ জনেরও। তবে এই ক্রিকেটারদের কারওরই কোনও উপসর্গ নেই বলে জানানো হয়েছে। ক্রিকেট সাউথ আফ্রিকা জানিয়েছে যে এই ক্রিকেটারদের পর্যবেক্ষণের মধ্যে রেখেছে তাদের মেডিকেল টিম।

এক বিবৃতিতে ক্রিকেট সাউথ আফ্রিকা জানিয়েছে, “এক জন ক্রিকেটারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ২ ক্রিকেটার তাঁর সংস্পর্শে এসেছে বলে মনে করা হচ্ছে। কোভিড-১৯ প্রটোকল অনুসারে ৩ ক্রিকেটারকেই কেপটাউনে সঙ্গে সঙ্গে আইসোলেশনে রাখা হয়েছে। কারওরই অবশ্য কোনও উপসর্গ নেই। তবে মেডিকেল টিম তাঁদের স্বাস্থ্যের দিকে নজর রাখছে।” এই ৩ ক্রিকেটারের পরিবর্ত হিসেবে কারও নাম এখনও ঘোষিত হয়নি।

Advertisement

আরও পড়ুন: ‘কোহালিদের বিপদে ফেলতে অস্ট্রেলিয়ার উচিত পেস সহায়ক উইকেট বানানো’

আরও পড়ুন: পুরস্কার মূল্যে আইপিএলের চেয়ে ঢের পিছিয়ে পিএসএল​

কেপটাউনে ২৭ নভেম্বর থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নামবে দক্ষিণ আফ্রিকা। তার আগে এই খবরকে ধাক্কা হিসেবেই দেখা হচ্ছে। তবে ক্রিকেট সাউথ আফ্রিকা জানিয়েছে যে এখনও পর্যন্ত ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের উপর প্রায় ৫০ জনের কোভিড টেস্ট করা হয়েছে। তার পরই তাঁরা বায়ো বাব্‌ল বা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে প্রবেশ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন