Babar Azam

T20 WorldCup: টি২০ বিশ্বকাপে বিরাটদের হারিয়ে দেবেন বাবররা, দাবি ওয়াহাব রিয়াজের

২৪ অক্টোবরের ম্যাচ ঘিরে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করে দিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৪
Share:

বিরাট কোহলী ও বাবর আজম টুইটার

এত দিন যা হয়নি তা এ বার করে দেখাবেন পাকিস্তান ক্রিকেটাররা। এমনটাই মনে করেন ওয়াহাব রিয়াজ। তাঁর বিশ্বাস, টি২০ বিশ্বকাপে এ বার বিরাট কোহলীদের হারিয়ে দেবে বাবর আজমের পাকিস্তান। টি২০ বিশ্বকাপে একই গ্রুপে রয়েছে ভারত ও পাকিস্তান। ২৪ অক্টোবরের ম্যাচ ঘিরে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করেছে।

Advertisement


পাকিস্তানের এই জোরে বোলার বলেন, ‘‘টি ২০ ক্রিকেটে কোনও কিছুই আগে থেকে বলা সম্ভব নয়। যে কোনও সময় যা কিছু হতে পারে। পাকিস্তান যদি সেরাটা দিতে পারে তবে ভারতকে হারাতেই পারে।’’

Advertisement

আরব আমিরশাহিতে বিশ্বকাপ হওয়ায় শুধু ভারতকে হারানো নয়, চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্নও দেখতে শুরু করে দিয়েছেন রিয়াজ। আসলে পাকিস্তানের অস্থির পরিস্থিতির জন্য আমিরশাহিতে প্রচুর ম্যাচ খেলতে হয় পাকিস্তানকে। ফলে সেখানকার আবহাওয়া, পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হবে না পাক ক্রিকেটারদের।

রিয়াজ বলেন, ‘‘আমিরশাহির পরিবেশের জন্য পাকিস্তানের এ বার টি২০ বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে। বাবররা এখানকার পিচ চেনে। ওরা ঠিক ভাবে নিজেদের অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে চ্যাম্পিয়ন হতেই পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন