Pakistan Cricket

Pakistan Cricket: টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে পাকিস্তান, দাবি সে দেশের এই ক্রিকেটারের

এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে চলেছে সংযুক্ত আরর আমিরশাহিতে। সেই বিশ্বকাপে পাকিস্তানকে এগিয়ে রাখছেন সে দেশের ক্রিকেটার ইমাদ ওয়াসিম

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৮:৩৪
Share:

বিশ্বকাপে পাকিস্তানকে এগিয়ে রাখছেন সে দেশের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। ফাইল ছবি

সংযুক্ত আরর আমিরশাহিতে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই কারণে বিশ্বকাপে পাকিস্তানকে এগিয়ে রাখছেন সে দেশের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। তাঁর মতে, মরুদেশে প্রচুর ক্রিকেট খেলার অভিজ্ঞতা থাকার কারণেই বাকি দলগুলির থেকে এগিয়ে পাকিস্তান।

Advertisement

করোনার কারণে ভারত থেকে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ সরানো হয়েছে আমিরশাহিতে। গ্রুপ বি-তে পাকিস্তানের সঙ্গে রয়েছে ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তান। আরও দুটি দল যোগ্যতা অর্জন পর্ব থেকে যোগ দেবে।

এক সাক্ষাৎকারে ওয়াসিম বলেছেন, “আমিরশাহির পরিবেশ আমরা খুব ভাল করে জানি। ওখানে খেললে মনে হবে ঘরের মাঠেই খেলছি। দীর্ঘদিন ধরে ওখানে খেলার অভিজ্ঞতা রয়েছে আমাদের। তাই জন্যেই ট্রফি জেতার ব্যাপারে অন্যতম সেরা দল বলা হচ্ছে আমাদের। দলে প্রতিভাবান ক্রিকেটাররাও রয়েছে, যারা আমাদের চ্যাম্পিয়ন করতে পারে। বিশ্বকাপ জিততে আমরা নিজেদের ১০০ শতাংশ দেব।”

Advertisement

২৪ অক্টোবর দুবাইয়ের ভারতের বিরুদ্ধে ম্যাচ দিয়ে অভিযান শুরু হবে পাকিস্তান। এখনও পর্যন্ত এক বার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন