Pakistan Cricket Board

Pakistan Cricket: ইংল্যান্ডের কাছে বিপর্যস্ত পাকিস্তান, মিসবা, ওয়াকারের পদত্যাগ চাইছেন ক্ষুব্ধ সমর্থকরা

কোচ মিসবা উল-হক এবং সহকারি কোচ ওয়াকার ইউনিসের ছাঁটাইয়ের দাবি তুলেছেন সমর্থকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২০:০১
Share:

কাঠগড়ায় মিসবা, ওয়াকার।

দ্বিতীয় সারির ইংল্যান্ড দলের কাছেও একদিনের সিরিজে চুনকাম হয়ে গিয়েছে পাকিস্তান। দলের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে বেজায় ক্ষুব্ধ সমর্থকরা। কোচ মিসবা উল-হক এবং সহকারি কোচ ওয়াকার ইউনিসের ছাঁটাইয়ের দাবি তুলেছেন তাঁরা।

Advertisement

প্রথম দু'টি ম্যাচে কার্যত আত্মসমর্পণের পর তৃতীয় ম্যাচে ৩০০-র উপর রান তুলেছিল পাকিস্তান। কিন্তু জেমস ভিন্সের শতরান এবং লুইস গ্রেগরির ইনিংসের সৌজন্যে ম্যাচ দু’ওভার বাকি থাকতেই জিতে নেয় ইংল্যান্ড।

এর পরেই সমর্থকরা পাকিস্তানের ক্রিকেটার এবং কোচদের সমালোচনা শুরু করেছেন। অনেকে কটাক্ষ করে বলছেন, ‘আবার কি তা হলে পাকিস্তান জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে নামবে?’ আর এক জন বলেছেন, ‘এখন তো বাংলাদেশও আমাদের থেকে ভাল খেলছে। ওদের বিরুদ্ধেও জিততে পারব না। এই বিপর্যয়ের পিছনে দায়ী মিসবা এবং ওয়াকারই।’

Advertisement

ক্রিকেটারদের নিয়ে তৈরি করা একের পর এক মিমে ছেয়ে গিয়েছে নেটমাধ্যমের দেওয়াল। অধিনায়ক বাবরের প্রশংসা করলেও নেটাগরিকদের মতে, পাকিস্তানের জার্সি পরার অধিকার নেই বাকিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন