Mohammed Shami

নতুন মোড়ে শামি কাণ্ড, মুখ খুললেন পাকিস্তানি মডেল

শামি-কাণ্ডে নয়া মোড়। কয়েক দিন আগে শামির বিরুদ্ধে একাধিক অভিযোগের পাশাপাশি তাঁর স্ত্রী হাসিন জাহান জানিয়েছিলেন পাকিস্তানের এক মডেলের সঙ্গে সম্পর্ক আছে শামির।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৮ ১৮:৫৬
Share:

মহম্মদ শামি। ছবি: সংগৃহীত।

শামি-কাণ্ডে নয়া মোড়। কয়েক দিন আগে শামির বিরুদ্ধে একাধিক অভিযোগের পাশাপাশি তাঁর স্ত্রী হাসিন জাহান জানিয়েছিলেন পাকিস্তানের এক মডেলের সঙ্গে সম্পর্ক আছে শামির। হাসিন এ-ও জানিয়েছিলেন, দুবাইয়ে মহম্মদ ভাই নামের এক ব্যক্তির কাছ থেকে টাকাও নিয়েছিলেন ভারতীয় দলের ওই তারকা পেসার।

Advertisement

শামিকে ঘিরে বিতর্ক যখন তুঙ্গে, তখনই ঘটনায় নয়া মোড় দিলেন বিতর্কিত সেই পাকিস্তানি মডেল আলিশবা।

সমাচার প্লাসের সৌজন্যে পাওয়া একটি ভিডিওতে আলিশবা বলেন, “শামির লক্ষ লক্ষ সমর্থকের মধ্যে আমিও এক জন। ইনস্টাগ্রামেও আমি ওকে ফলো করি। ওখান থেকেই শামির সঙ্গে আমার বন্ধুত্ব এবং তার পর আমরা মেসেজ আদানপ্রদান করি।”

Advertisement

দুবাই বিমানবন্দরে শামির সঙ্গে সাক্ষাতের কথাও স্বীকার করে নেন আলিশবা। তিনি জানান শামির সঙ্গে ওই সাক্ষাৎ নিতান্তই কাকতালীয়। কোনও পরিকল্পনা ছাড়াই বিমান বন্দরে দেখা হয় দু’জনের। তিনি বলেন, “শারজায় বোনের সঙ্গে দেখা করার জন্য আমি দুবাই গিয়েছিলাম। তখনই জানতে পারি শামি দক্ষিণ আফ্রিকা থেকে দুবাই আসছে। সেই সময় আমি বিমান বন্দরে থাকায় ওঁর সঙ্গে দেখা করি। আমার মনে হয় না এত বড় করে এটাকে দেখার কোনও কারণ আছে।”

আরও পড়ুন: নিদাহাস ট্রফিতে পারফরম্যান্সের নিরিখে ভারতীয় ক্রিকেটারদের রেটিং

আরও পড়ুন: দীনেশের উইনিং ছক্কা কেন দেখতে পেলেন না রোহিত

শামির সঙ্গে বিতর্কিত ওই মডেলের একসঙ্গে হোটেলে রাত কাটানোর যে বিস্ফোরক অভিযোগ হাসিন করেছেন তা উড়িয়ে দিয়েছেন আলিশবা। তাঁর কথায়, “নিজের পছন্দের সেলিব্রিটির সঙ্গে দেখা করার সুযোগ থাকলে যে কেউ তাঁর সঙ্গে দেখা করতে চায়।বিমান বন্দরে ওর সঙ্গে দেখা করার পর আমি বোনের কাছে চলে যাই এবং পরের দিন সকালে হোটেলে ওর সঙ্গে দেখা করে আমরা একসঙ্গে প্রাতঃরাশ সারি। এক ঘণ্টা শামির সঙ্গে ছিলাম।”

অন্য দিকে, শামি যে নির্দোষ তা বার বার জোর দিয়ে বলেন ওই পাকিস্তানি মডেল। তিনি জানান, “শামির উপর নোংরা অভিযোগ আরোপ করা হচ্ছে। দেশের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করা তো দূর অস্ত্, উনি কোনও মানুষের সঙ্গেই বিশ্বাসঘাতকতা করার মতো মানুষ নন।”

মহম্মদ ভাইয়ের প্রসঙ্গ তুলে আলিশবা বলেন, “ব্যক্তিগত ভাবে আমি মহম্মদ ভাইকে চিনি না। আমার সঙ্গে শামির টাকার পয়সার কোনও সম্পর্কই নেই। আমি ওঁর থেকে কোনও কিছু নিইওনি দিইওনি। শামি যে নির্দোষ আমি তা বিশ্বাস করি এবং ওঁর জন্য সাক্ষী দিতে হলে আমাকে যেখানে যেতে হবে সেখানেই যাব। এক জন পাকিস্তানি হয়ে আমি ওর জন্য সাক্ষী দিচ্ছি এর থেকে বড় সাক্ষী কী-ই বা হতে পারে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement