Sports News

উমর আকমলের ফিটনেস নিয়ে তদন্ত পিসিবির

ফিটনেস পরীক্ষায় পাস করতে না পারায় চ্যাম্পিয়ন্স ট্রফির দল থেকে সবাদ পড়তে হয়েছে পাকিস্তানের উমর আকমলকে। দেশেও ফেরৎ পাঠানো হয়েছে তাঁকে। নাম ঘোষণা করে দেওয়া হয়েছে পরিবর্ত প্লেয়ারেরও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মে ২০১৭ ২৩:০২
Share:

উমর আকমল। ছবি: সংগৃহীত।

ফিটনেস পরীক্ষায় পাস করতে না পারায় চ্যাম্পিয়ন্স ট্রফির দল থেকে সবাদ পড়তে হয়েছে পাকিস্তানের উমর আকমলকে। দেশেও ফেরৎ পাঠানো হয়েছে তাঁকে। নাম ঘোষণা করে দেওয়া হয়েছে পরিবর্ত প্লেয়ারেরও। এর মধ্যেই আবার আকমলের চোট নিয়ে দেখা দিয়েছে সংশয়। যা নিয়ে তদন্ত করার পথে হাঁটতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবির চেয়ারম্যান শাহরিয়র খান স্বীকার করে নিয়েছেন, এই পুরো ঘটনাটিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে বিরম্বনার মধ্যে পড়তে হয়েছে। তিনি বলেন, ‘‘আমরা এই বিষয়টি নিয়ে পুরো তদন্ত করব। ঠিক কী ঘটেছিল জানতে হবে। যাকে আমরা ফিট অবস্থায় ইংল্যান্ডে পাঠালাম সে কেন ফিটনেস টেস্ট পাস করতে পারল না সেটা জানতে হবে।’’

Advertisement

আরও খবর: ভারত-পাক বৈঠক দুবাইয়ে

এটা যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে সেটা বোঝাই যাচ্ছে শাহরিয়র খানের কথায়। তাঁদের মতে, সমস্যা আকমলের না ফিটনেস টেস্টের সেটা নিশ্চিত করতে হবে। এমনিতে আগেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এক ইঞ্চি আন ফিট হলে সেই প্লেয়ারকে দলে রাখা হবে না। যদিও দলের হেড কোচ মিকি আর্থারের এই কড়া মনোভাবে বিরক্ত বোর্ডের অনেকেই। এদিকে, ইংল্যান্ড থেকে খবর এসেছে ফিটনেস টেস্টের পর উমর আকমলের সঙ্গে ভাল ব্যবহার করেনি টিম ম্যানেজমেন্ট। তাঁকে অনুশীলনেও অংশ নিতে দেওয়া হয়নি। আকমলকে নিয়েও বিরক্ত টিম ম্যানেজমেন্ট।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন