পুলিশের তাড়া রিয়াল মিডিও রডরিগেজকে

২০০ কিলোমিটার বেগে ছুটে আসছিল তাঁর গাড়ি। ঠিক যেভাবে প্রতিপক্ষের রক্ষণকে তছনছ করে গোলের দিকে ছুটে যান ঠিক সেভাবেই। ভুলে গিয়েছিলেন সামনে নেই তিন কাঠি। নেই সবুজ মাঠ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০১৬ ১৩:২০
Share:

২০০ কিলোমিটার বেগে ছুটে আসছিল তাঁর গাড়ি। ঠিক যেভাবে প্রতিপক্ষের রক্ষণকে তছনছ করে গোলের দিকে ছুটে যান ঠিক সেভাবেই। ভুলে গিয়েছিলেন সামনে নেই তিন কাঠি। নেই সবুজ মাঠ। কলম্বিয়ান মিডিও হামেস রডরিগেজ যাচ্ছিলেন অবশ্য রিয়াল মাদ্রিদের অনুশীলনেই। চলছিল অন্য গাড়ির সঙ্গে স্পিডের লড়াই। ভুলেই গিয়েছিলেন বেঁধে দেওয়া স্পিডের বাইরে চলে গিয়েছিলেন তিনি। পুলিশের গাড়ি তাঁকে লক্ষ্য করে সিগনাল পাঠালেও তিনি খেয়াল করেননি বা দেখেও না দেখার ভান করে বেড়িয়ে যান। পুলিশ পিছু নেয় তাঁর। ক্লাবের ভিতরেও চলে যান তিনি। তাঁর পিছু নেওয়া পুলিশের গাড়িও ততক্ষণে পৌঁছে গিয়েছে সেখানে।

Advertisement

আরও খবর পড়ুন: মারাদোনাই প্রেরণা, বললেন মেসি

ক্লাবের নিরাপত্তারক্ষীরাই প্রথমে পুলিশের থেকে বিষয়টি জানতে পারে। স্পেনের রাজধানী মাদ্রিদের এম-৪০ রিং রোডের স্পিড লিমিট ১২০ কিলোমিটার। কোনও কোনও জায়গায় আরও কম। সেখানে রডরিগেজের গাড়ির স্পিড ছিল ২০০র ওপরে। কিছুদিন আগেই এমন ঘটনা ঘটিয়েছিলেন বেঞ্জেমা। যদি দোষী সাব্যস্ত হন হামেস রডরিগেজ তাহলে শাস্তির মুখে পড়তে পারেন তিনি। নিয়ে নেওয়া হতে পারে তাঁর ড্রাইভিং লাইসেন্স। দিতে হতে পারে জরিমানা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন