Sports News

পৃথ্বী শ-এর প্রশংসায় সচিন

মুম্বই টি২০ লিগে উত্তর মুম্বই প্যান্থার্সের হয়ে খেলবেন পৃথ্বী। অজিঙ্ক রাহানের নেতৃত্বে। ওয়াংখেড়েতে রবিবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। তেন্ডুলকর এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ১৭:৩৬
Share:

মুম্বই টি২০ টুর্নামেন্টেপর উদ্বোধনে দেশের সেরা তারকারা। ছবি: পিটিআই।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন। কিন্তু এই সময়ে সচিন তেন্ডুলকরের প্রশংসা পাওয়াটা কিন্তু তাঁর কাছে বাড়তি পাওনা। তিনি ভারতীয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক পৃথ্বী শ।

Advertisement

শনিবার সচিনের মুখ থেকে শোনা গেল পৃথ্বী শ-এর প্রশংসা। মুম্বই টি২০ লিগের উদ্বোধনে এসে সচিন বলেন, ‘‘পৃথ্বীকে আমি নিউজিল্যান্ডে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলতে দেখলাম। ও যে ভাবে উন্নতি করেছে সেটা অসাধারণ।’’

মুম্বই টি২০ লিগে উত্তর মুম্বই প্যান্থার্সের হয়ে খেলবেন পৃথ্বী। অজিঙ্ক রাহানের নেতৃত্বে। ওয়াংখেড়েতে রবিবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। তেন্ডুলকর এই টুর্নামেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সচিনের মতে, এই টুর্নামেন্ট যুব ক্রিকেটারদের উঠে আসার মঞ্চ হয়ে উঠবে। বলেন, ‘‘সব ক্রীড়াবিদরাই স্বীকৃতি চায়। এই লিগ সেটা দেবে। মুম্বই ক্রিকেটের জন্য় এই লিগ খুব গুরুত্বপূর্ণ।’’

Advertisement

আরও পড়ুন
শ্রীলঙ্কাকে উড়িয়ে মুশফিকুরের ‘নাগিন ডান্স’! দেখুন ভিডিও

এই লিগের সঙ্গে জরিয়ে রয়েছে ভারতীয় ক্রিকেটের একগুচ্ছ সপল নাম। লিগ কমিশনার হিসেবে থাকছেন সুনীল গাওস্কর। মেন্ট দীলিপ বেঙ্গসরকার। আরও দু’জন মেন্টর সন্দীপ পাটিল ও বিনোদ কাম্বলি। এঁরা সকলেই এ দিন উপস্থিত ছিলেন লিগের উদ্বোধনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন