Sports News

আইপিএল-এ দল না পাওয়া পূজারা ইয়র্কশায়ারে

ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ খেলতে যাওয়ার আগে তাঁর নিজেকে প্রমাণ করার এটাই হয়ে উঠতে পারে বড় মঞ্চ। এই নিয়ে দ্বিতীয়বার ইয়র্কশায়ারের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন পূজারা।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০১৮ ১৬:৫২
Share:

চেতেশ্বর পূজারা। ছবি: এএফপি।

দ্বিতীয়বারের জন্য চেতেশ্বর পূজারাকে সই করিয়ে নিল কাউন্টি দল ইয়র্কশায়ার। সদ্য শেষ হওয়া আইপিএল নিলামে দল পাননি ভারতীয় দলের এই ব্যাটসম্যান। কারণ অবশ্যই দক্ষিণ আফ্রিকা সিরিজে তাঁর পারফরম্যান্স। কিন্তু সেই পূজারার উপরই ভারসা রাখল তাঁর কাউন্টি দল।

Advertisement

ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ খেলেই তাঁকে নামতে হবে এই মঞ্চে। এই নিয়ে দ্বিতীয়বার ইয়র্কশায়ারের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন পূজারা। ২০১৫তে কাউন্টি চ্যাম্পিয়ন হওয়ার দলে ছিলেন পূজারা। এই দলে এ বার পূজারাকে খেলতে হবে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে। ইয়র্কশায়ারের দুই বিদেশি ক্রিকেটার।

অনেক আগে থেকেই এই পূজারাকে নেওয়ার আলোচনা চলছিল ইয়র্কশায়ারে। কিন্তু সেটা পিছিয়ে যায় আইপিএল নিলামের জন্য। এদিকে ১৪-১৮ জুন আফগানিস্তানের সঙ্গে টেস্ট ম্যাচও রয়েছে ভারতের। এর পর ১ অগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত রয়েছে ইংল্যান্ডের মাটিতে টেস্ট সিরিজ। ইয়র্কশায়ার টিম ম্যানেজমেন্টের বিশ্বাস সেখান থেকে সময় মতই দলের সঙ্গে যোগ দেবেন পূজারা।

Advertisement

আরও পড়ুন
পাকিস্তানকে ২০৩ রানে দুরমুশ করে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালে ভারত

পূজারা বলেন, ‘‘আমি দারুণ খুশি আরও এক বার ইয়র্কশায়ারের হয়ে খেলার সুযোগ পেয়ে। এখানে এসে খেলতে পারাটা খুব আনন্দের। ইয়র্কশায়ারের সমর্থকরাও খুব ভাল। আমি নিজের খেলাটা খেলার চেষ্টা করব। আর অনেক রান করব ক্লাবের জন্য।’’ পূজারার কাছে ইয়র্কশায়ারে খেলাটা আরও সৌভাগ্যের কারণ, এই ক্লাবেই খেলে গিয়েছেন, সচিন তেন্ডুলকর, যুবরাজ সিংহর মতো ক্রিকেটাররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন