পুণে নিতে পারে মাহমুদুল্লাহকে বলছেন হর্ষ

পুণে সুপার জায়ান্টসে যোগ দিচ্ছেন মাহমুদুল্লাহ? এই প্রশ্নই এখন ঘুরছে বাংলাদেশ ক্রিকেটে। সাকিব আল হাসান আর মুস্তাফিজুর খেলছেন আইপিএল-এ। সাকিব নিয়মিত না হলেও মুস্তাফিজুর তাঁর দলের সব থেকে বড় ভরসার জায়গাটা ছিনিয়ে নিয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ মে ২০১৬ ১৮:৫২
Share:

পুণে সুপার জায়ান্টসে যোগ দিচ্ছেন মাহমুদুল্লাহ? এই প্রশ্নই এখন ঘুরছে বাংলাদেশ থেকে আইপিএল-এর বাজারে। সাকিব আল হাসান আর মুস্তাফিজুর খেলছেন আইপিএল-এ। সাকিব নিয়মিত না হলেও মুস্তাফিজুর তাঁর দলের সব থেকে বড় ভরসার জায়গাটা ছিনিয়ে নিয়েছেন। এর মধ্যে মাহমুদুল্লাহর মতো ব্যাটসম্যানের নামও উঠে আসায় উচ্ছ্বসিত বাংলাদেশ ক্রিকেট। কিন্তু সুপার জায়ান্টসের তরফে এখনও তেমন কিছু বলা হয়নি। প্রশ্নটা উঠে আসছে হর্ষ ভোগলের একটি টুইটকে ঘিরে।

Advertisement

ধোনির দলে পর পর চোটে রীতিমতো সমস্যায় টিম ম্যানেজমেন্ট। একজন পরিবর্তর নাম ঘোষণা হচ্ছে আর তখনই আর একজন চলে যাচ্ছে চোটের কবলে। এমন অবস্থায় হর্ষ ভোগলের পুণের জন্য জোড়া উপদেশ। তিনি টুইট করে বলেন জনসন চার্ল আর মাহমুদুল্লাহকে দলে নিতে পারে পুণে। টপ অর্ডারে যেমন হাত খুলে ব্যাট করতে পারেন জনসন, তেমনই ফিনিশার বলে খ্যাত মাহমুদুল্লাহ। দু’জনে পুণের মতো দলকে ভরসা দিতে পারবে বলেই মনে করেন ভোগলে।

আরও খবর

Advertisement

খেলার মধ্যেই সতীর্থ রায়াডুর সঙ্গে বচসা হরভজনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন