সিন্ধুর নয়া চ্যালেঞ্জ

জাপান ওপেনে দ্বিতীয় রাউন্ডে নজোমি ওকুহারার বিরুদ্ধে হেরে ছিটকে গিয়েছিলেন সিন্ধু। তার পরে তিন সপ্তাহ প্র্যাকটিস করার সুযোগ পেয়েছেন হায়দরাবাদি তারকা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ০৩:৪০
Share:

জাপান ওপেনে খুব বেশি এগোতে না পারার হতাশা ঝেড়ে ফেলে পিভি সিন্ধু এবং কিদম্বি শ্রীকান্তের সামনে এ বার ডেনমার্ক ওপেন সুপার সিরিজে খেতাব জয়ের চ্যালেঞ্জ।

Advertisement

জাপান ওপেনে দ্বিতীয় রাউন্ডে নজোমি ওকুহারার বিরুদ্ধে হেরে ছিটকে গিয়েছিলেন সিন্ধু। তার পরে তিন সপ্তাহ প্র্যাকটিস করার সুযোগ পেয়েছেন হায়দরাবাদি তারকা। ডেনমার্ক ওপেনে তাঁর প্রথম রাউন্ডের প্রতিদ্বন্দ্বী বিশ্বের ১০ নম্বর চিনের চেন উফেই। যার বিরুদ্ধে অগস্টে বিশ্ব চ্যাম্পিয়নশিপে তিনি হেরে গিয়েছিলেন।

এই বাধা টপকাতে পারলে সেমিফাইলে সিন্ধুর সম্ভাব্য প্রতিপক্ষ চিনের আর এক খেলোয়াড় সপ্তম বাছাই হি বিংজিয়াও। সিন্ধুর বিপক্ষে তিনি মুখোমুখি লড়াইয়ে ৫-৪ এগিয়ে।

Advertisement

আরও পড়ুন: ভিভ রিচার্ডসের ৩৩ বছরের রেকর্ড ভাঙলেন ডানস্টান

শ্রীকান্তও দুরন্ত ফর্মে আছেন। তাই তাঁকে ডেনমার্কেও ট্রফি জেতার দৌড়ে এগিয়ে রাখছেন অনেকে। টানা তিনটি টুর্নামেন্টের ফাইনালে উঠেছেন চলতি মরসুমে শ্রীকান্ত। তার মধ্যে দুটিতে জিতেছেন— ইন্দোনেশিয়া এবং অস্ট্রেলিয়ায়। ডেনমার্ক ওপেনে প্রথম দু’রাউন্ডের বাধা পেরোতে পারলে শ্রীকান্ত মুখোমুখি হতে পারেন কোয়ার্টার ফাইনালে বিশ্ব চ্যাম্পিয়ন ভিক্টর অ্যাক্সলসেনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন