PV Sindhu

PV Sindhu: ২৭ মিনিটেই বিপক্ষকে উড়িয়ে সৈয়দ মোদী আন্তর্জাতিক ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে সিন্ধু

মাত্র ২৭ মিনিটের লড়াইয়ে বিপক্ষকে উড়িয়ে দিয়ে সৈয়দ মোদী আন্তর্জাতিক ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে উঠে গেলেন পিভি সিন্ধু।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ১৭:১০
Share:

সহজ জয় সিন্ধুর ফাইল ছবি

মাত্র ২৭ মিনিটের লড়াইয়ে বিপক্ষকে উড়িয়ে দিয়ে সৈয়দ মোদী আন্তর্জাতিক ব্যাডমিন্টনের দ্বিতীয় রাউন্ডে উঠে গেলেন পিভি সিন্ধু। প্রতিপক্ষ তানিয়া হেমন্তকে হারিয়েছেন ২১-৯, ২১-৯ গেমে।

Advertisement

১৮ বছরের তানিয়ায় শুরুটা ভালই করেছিলেন। কিন্তু সিন্ধুর বিরুদ্ধে বেশিক্ষণ সেই ছন্দ ধরে রাখতে পারেননি। দ্রুতই সিন্ধু ৫-৫ করে ফেলেন এবং বিরতিতে এগিয়ে যান ১১-৫ পয়েন্টে। এরপরে তাঁকে আর থামানো যায়নি। সহজেই প্রথম গেম পকেটস্থ করে ফেলেন। দ্বিতীয় গেমেও একই ছন্দ দেখিয়ে জিতে নেন দু’বারের অলিম্পিক্স পদকজয়ী। তাঁর সামনে কোনও প্রতিরোধ গড়ে তুলতে পারেননি তানিয়া।

মঙ্গলবার দ্বিতীয় রাউন্ডে উঠেছেন এইচএস প্রণয়। এশিয়ান চ্যাম্পিয়নশিপ ব্রোঞ্জ পদকজয়ী অনায়াসে হারান ইউক্রেনের ড্যানিয়েল বসনিউককে। শেষ ষোলোয় তিনি প্রিয়াংশু রাজাওয়াতের বিরুদ্ধে খেলবেন। তবে প্রথম রাউন্ডে হেরে গিয়েছেন দুই ভাই সমীর বর্মা এবং সৌরভ বর্মা। আয়ারল্যান্ডের নাহাত নগুয়েনের বিরুদ্ধে ৪ মিনিটে চোটের কারণে অবসর নেন সমীর। সৌরভ হেরে যান আজারবাইজানের আদে রেসকির বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন