Durand Cup

Durand Cup: ক্রিকেটের পর করোনার থাবা ফুটবলে, স্থগিত ডুরান্ড কাপের ম্যাচ, আক্রান্ত হয়তো একাধিক

কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পর শুক্রবারের ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছে আর্মি রেড।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৭
Share:

আর্মি রেডের ফুটবলার করোনা আক্রান্ত। ছবি: টুইটার থেকে

ডুরান্ড কাপে কোভিড আতঙ্ক। আর্মি রেডের ফুটবলার কোভিড আক্রান্ত হওয়ায় বন্ধ হয়ে গেল আর্মি রেড ও বেঙ্গালুরু ইউনাইটেডের কোয়ার্টার ফাইনালের ম্যাচ। তবে কত জন ফুটবলার করোনা আক্রান্ত হয়েছেন সেই বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি। শুক্রবার কল্যাণীতে ম্যাচটি হওয়ার কথা ছিল।

কোভিড আক্রান্ত হওয়ার খবর সামনে আসার পর শুক্রবারের ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছে আর্মি রেড। ফলে খেলা না হলেও সেমিফাইনালে উঠে গেল বেঙ্গালুরু ইউনাইটেড।

Advertisement

ডুরান্ড আয়োজকদের তরফ থেকে জানানো হয়েছে, ‘‘ফুটবলার, কর্তাদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে আমরা পদক্ষেপ করেছি। বাকি প্রতিযোগিতাও যাতে ঠিক ভাবে চালানো যায়, তার দিকেও আমাদের নজর রাখতে হবে।’’

বৃহস্পতিবার থেকেই যুবভারতীতে দর্শকদের খেলা দেখার ব্যবস্থা করেছে সেনাবাহিনী। বৃহস্পতিবার আরেকটি কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল মহমেডান স্পোর্টিং ও গতবারের চ্যাম্পিয়ন গোকুলাম কেরল এফসি। সেই ম্যাচে দর্শকরা মাঠে এসে খেলা উপভোগ করেন। করোনার পর এই প্রথম মাঠে ঢোকার সুযোগ পেলেন দর্শকরা।

Advertisement

এফসি গোয়া বনাম দিল্লি এফসি-র খেলা মোহনবাগান মাঠ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হল কল্যাণী স্টেডিয়ামে। শুক্রবার বৃষ্টি হতে পারে। সেই কারণে ময়দান থেকে কল্যানীতে সরানো হল খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন