Coronavirus

করোনা নিয়ে সচেতন নয় চেন্নাই, দাবি অশ্বিনের

প্রতি দিনই করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে দেশে। বাতিল হয়ে গিয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ। আইপিএল পিছিয়ে গিয়েছে তো বটেই, হওয়া নিয়েই রয়েছে অনিশ্চয়তা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২০ ১০:৫০
Share:

করোনাভাইরাস নিয়ে চেন্নাইবাসীকে সতর্ক করে দিতে চাইছেন অশ্বিন। ছবি টুইটার থেকে নেওয়া।

করোনাভাইরাস নিয়ে বিশ্ব জুড়েই বাড়ছে সতর্কতা। কিন্তু চেন্নাইয়ে তা দেখতে পাচ্ছেন না জাতীয় দলের অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন। আর সেটাকেই অবাক তিনি।

Advertisement

নিজের শহরে করোনাভাইরাস নিয়ে সচেতনতার অভাবে বিস্মিত অশ্বিন টুইট করেছেন। তাতে লিখেছেন, “চেন্নাইয়ের মানুষদের মনে হয় না করোনাভাইরাস নিয়ে কিছু শেখানো হয়েছে। হতে পারে তাঁরা মনে করছেন, গরমের কারণে এই রোগ সমস্যা তৈরি করতে পারবে না। বা, এটা হয়তো শুধুই বিশ্বাস যে কিছুই হবে না।”

প্রতি দিনই করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে দেশে। বাতিল হয়ে গিয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজ। আইপিএল পিছিয়ে গিয়েছে তো বটেই, হওয়া নিয়েই রয়েছে অনিশ্চয়তা। বিশ্বের অন্যত্রও খেলাধূলার ইভেন্ট পিছিয়ে গিয়েছে বা দর্শকশূন্য মাঠে হয়েছে। এই কারণেই চেন্নাইবাসীর সচেতনতার অভাব চিন্তায় রাখছে অশ্বিনকে।

Advertisement

আরও পড়ুন: আলোচনায় পাঁচটি তারিখ, করোনা আতঙ্কে আইপিএল নিয়ে বেকায়দায় বোর্ড

আরও পড়ুন: রাজ্য সরকারের অনিচ্ছায় পাল্টে গেল হোটেল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন