Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cricket

আলোচনায় পাঁচটি তারিখ, করোনা আতঙ্কে আইপিএল নিয়ে বেকায়দায় বোর্ড

বোর্ড এখন পরিস্থিতির উপরে নজর রাখছে। টুর্নামেন্ট যে হেতু দেরিতে শুরু হচ্ছে, তাই ম্যাচের সংখ্যা কমানো হতে পারে।

আইপিএল হলে কমতে পারে ম্যাচের সংখ্যা।

আইপিএল হলে কমতে পারে ম্যাচের সংখ্যা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২০ ১৩:৫২
Share: Save:

করোনাভাইরাসের জেরে পিছিয়ে যাওয়া আইপিএল শুরু হলে বদলে যেতে পারে তার ফরম্যাট। কমতে পারে ম্যাচের সংখ্যা।

১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। তার পরে কবে গড়াতে পারে টুর্নামেন্টের বল? নির্দিষ্ট করে দিন ক্ষণ এখনও জানায়নি বোর্ড।

পাঁচটা তারিখ ধরে রাখা হয়েছে। পরিস্থিতির উন্নতি হলে এই পাঁচটা দিনের মধ্যে যে কোনও একটা দিনে শুরু হতে পারে আইপিএল। এপ্রিলের ১৫, ২১, ২৫, ১ মে এবং ৫ মে— এই পাঁচটা দিনের মধ্যে যে কোনও একটা দিনে টুর্নামেন্ট শুরু হতে পারে।

আরও পড়ুন: আপনি দায়িত্ব নিলেই কেন চ্যাম্পিয়ন হয় কলকাতা? হাবাস বললেন...

তবে বোর্ড এখন পরিস্থিতির উপরে নজর রাখছে। টুর্নামেন্ট যে হেতু দেরিতে শুরু হচ্ছে, তাই ম্যাচের সংখ্যা কমানো হতে পারে। এখনও পর্যন্ত দর্শকহীন গ্যালারিতে খেলা হওয়ার সম্ভাবনাই বেশি। ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বোর্ডের শীর্ষকর্তাদের আলোচনা হয়েছে টুর্নামেন্ট নিয়ে।

শোনা যাচ্ছে, বিশ্বকাপের ফরম্যাটে ফ্র্যাঞ্চাইজিগুলোকে দুটো গ্রুপে ভাগ করে টুর্নামেন্ট হতে পারে। পয়েন্টের বিচারে প্রতিটি গ্রুপের সেরা দুটো দল নিয়ে সেমিফাইনাল হবে। জয়ী দুটো দল খেলবে ফাইনালে। ক্রিকেট বোর্ড ঘরোয়া সব ম্যাচ স্থগিত করে দিয়েছে।

ভেনুর সংখ্যাও কমতে পারে বলে আলোচনা হয়েছে বোর্ডের শীর্ষকর্তা ও ফ্র্যাঞ্চাইজি মালিকদের মধ্যে। আইপিএল-এর বল কবে গড়ায় সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL BCCI IPL Opener
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE