অন্যদের পিছনে লাইনে দাঁড়ালেন রাহুল, টুইটারে প্রশংসার বন্যা

সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে রয়েছেন রাহুল দ্রাবিড়! এমনই একটি ছবি এই মুহূর্তে ভাইরাল। ছবিটি নিয়ে আলোচনায় মশগুল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, কেন?

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৭ ১৯:০৬
Share:

রাহুল দ্রাবিড়ের সেই ভাইরাল ছবি।

ঠিক যেন পাশের বাড়ির কেউ। সেলেব বলে কোনও নিরাপত্তার বাড়াবাড়ি নেই। এমনকী অভিব্যক্তিতেও কুছ বোঝার উপায় নেই। সবার সঙ্গে লাইনে দাঁড়িয়ে রয়েছেন রাহুল দ্রাবিড়! এমনই একটি ছবি এই মুহূর্তে ভাইরাল। ছবিটি নিয়ে আলোচনায় মশগুল ক্রিকেটপ্রেমীরা। কিন্তু, কেন? ঠিক কী কারণে নেটিজেনদের কাছে এমন সাড়া ফেলেছে সেই ছবি?

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, ভারতের প্রাক্তন ক্রিকেটার রাহুল দ্রাবিড় তাঁর দুই ছেলে সমিত ও অন্বয়ের সঙ্গে একটি বিজ্ঞান প্রদর্শনীতে গিয়েছিলেন। আর সেখানে অন্য অভিভাবকদের মতোই ভিড়ের এক জন হয়ে তিনি দাঁড়িয়ে রয়েছেন! তাঁর এই ‘ডাউন টু আর্থ’ ভঙ্গিই গত বৃহস্পতিবার টুইটারে পোস্ট হতে না হতেই হয়ে উঠেছে ভাইরাল।

আরও পড়ুন: দীপিকার গানে নাচলেন মানুষী ছিল্লর, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

আসলে ভারতে ক্রিকেটার এবং চলচ্চিত্র তারকাদের নিয়ে যে পরিমাণ মাতামাতি হয়, সেই তুলনায় সে দিনের ছবিটা ছিল একেবারেই অচেনা। বহু বছর ধরে যাঁরা দেশের হয়ে খেলেন, তাঁদের ঘিরে জমে যায় জনতার ভিড়। সেই ভিড়ের মধ্যে একটু আলাদা ভাবে বিরাজ করেন তাঁরা।

ঠিক সেই জায়গাতেই রাহুলের এই সাধারণের মতো ভিড়ে মিশে যাওয়াটা বিস্ময় জাগিয়েছে। এমনকী ওই সময় সেখানে হাজির থাকা অভিভাবকও রাহুলের ব্যবহারে মুগ্ধ। সে কথাও টুইটারে লিখেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন