রানের ফুলঝুরি ছোটাচ্ছে জুনিয়র দ্রাবিড়ের ব্যাট

বাবা ছিলেন ভারতীয় ক্রিকেটের ‘ওয়াল’। বহু ক্রিকেটীয় যুদ্ধে বিপক্ষ বোলিংকে একাই শাসন করে দেশকে জিতিয়েছেন তিনি। আর এ বার ব্যাট হাতে মাঠ কাঁপাচ্ছে আর এক দ্রাবিড়। তিনি সমিত দ্রাবিড়। রাহুল শরদ দ্রাবিড়ের ছেলে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ১৮:৩৩
Share:

ছেলেকেও কি বিশেষ কোনও টিপস দিচ্ছেন মিস্টার ডিপেন্ডেবল? ছবি: এএফপি।

বাবা ছিলেন ভারতীয় ক্রিকেটের ‘ওয়াল’। বহু ক্রিকেটীয় যুদ্ধে বিপক্ষ বোলিংকে একাই শাসন করে দেশকে জিতিয়েছেন তিনি। আর এ বার ব্যাট হাতে মাঠ কাঁপাচ্ছে আর এক দ্রাবিড়। তিনি সমিত দ্রাবিড়। রাহুল শরদ দ্রাবিড়ের ছেলে। ন’বছরের ওই বালকের ব্যাটের দাপটে এখন একের পর এক ম্যাচ জিতে চলেছে তার স্কুল।

Advertisement

গত সোমবার নিজের স্কুলের অনূর্ধ্ব বারো দলের হয়ে নামে ডানহাতি সমিত। এবং তার পরেই দর্শকদের চোখ টেনে নেয় সে। বাউন্ডারি, ওভার বাউন্ডারির ফুলঝুড়ি ছুটিয়ে করে ৭৭ রান। যার ফলে অনায়াসেই জিতে যায় তার স্কুল। দিন দু’য়েক পরে ফের মাঠে সমিত বর্ষণ। এ বার তার সংগ্রহ ৯৩। যার সুবাদে ৬১ রানে দিল্লি পাবলিক স্কুলকে হারাল তার স্কুল।

সিনিয়র দ্রাবিড় এখন ভারতের এ দলের কোচিং নিয়ে ব্যস্ত। তাঁর কোচিংয়ে একের পর এক ম্যাচ জিতছে ভারতীয় এ দল। ছেলেকেও কি বিশেষ কোনও টিপস দিচ্ছেন মিস্টার ডিপেন্ডেবল? তা অবশ্য জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন