Cricket

করোনা আক্রান্ত রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ

আগামী সপ্তাহে মুম্বই থেকে দুবাই যাওয়ার বিমান ধরবে রাজস্থান রয়্যালসের ক্রিকেটাররা। সেই কারণেই প্লেয়ার, সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

জয়পুর শেষ আপডেট: ১২ অগস্ট ২০২০ ১৪:০৯
Share:

রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগ্নিক। ছবি—টুইটার।

মরুশহরে আইপিএল করার লিখিত অনুমতি পেয়ে গিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ফ্র্যাঞ্চাইজিগুলো আমিরশাহি উড়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যেই জানা গেল, রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগ্নিক করোনা আক্রান্ত। বুধবার রাজস্থান রয়্যালসের তরফ থেকে জানানো হয়েছে তা।

Advertisement

আগামী সপ্তাহে মুম্বই থেকে দুবাই যাওয়ার বিমান ধরবে রাজস্থান রয়্যালসের ক্রিকেটাররা। সেই কারণেই প্লেয়ার, সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষায় দিশান্তের শরীরে পাওয়া গিয়েছে করোনাভাইরাস। রাজস্থান রয়্যালসের পাশাপাশি দিশান্ত নিজেও টুইট করে জানিয়েছেন যে তিনি করোনা আক্রান্ত।

গত দশ দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদেরও করোনা পরীক্ষা করার অনুরোধ করেছেন দিশান্ত। বোর্ডের স্বাস্থ্যবিধি অনুযায়ী, দিশান্তকে এখন ১৪ দিনের কোয়রান্টিনে থাকতে হবে।
বোর্ডের নিয়ম অনুযায়ী, দু’বার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসতেই হবে। না হলে শিবিরে প্রবেশাধিকারই নেই। সেই কারণেই দুবাইয়ে রাজস্থান রয়্যালস শিবিরে যোগ দেওয়ার আগে দিশান্তের করোনা পরীক্ষার ফল দু’বারই নেগেটিভ আসতে হবে।

Advertisement

আরও পড়ুন: ইউরোপের সেরা হতে চাই, বলছেন ব্রাজিলীয় তারকা

রাজস্থানের উইকেটকিপার-ব্যাটসম্যান দিশান্ত। আইপিএলে রাজস্থানের হয়ে খেলেওছেন। এখন তিনি ফ্র্যাঞ্চাইজির ফিল্ডিং কোচ। যদিও দিশান্ত আক্রান্ত হলেও রাজস্থানের কোনও ক্রিকেটারের শরীরেই পাওয়া যায়নি করোনাভাইরাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন