Sports News

‘প্যাডম্যান’ চ্যালেঞ্জ নিলেন রবি শাস্ত্রী

এর আগে পিভি সিন্ধুও এই চ্যালেঞ্জ অংশ নিয়ে ছবি পোস্ট করেছিলেন। টুইঙ্কল খন্না এই চ্যালেঞ্জ নিয়ে আমির খান ও শাবানা আজমিকে অংশ নিতে অনুরোধ করেছেন। ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে চলে আসবে অক্ষয় কুমারের নতুন ছবি ‘প্যাডম্যান’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:৫২
Share:

‘প্যাডম্যান’ চ্যালেঞ্জ নিলেন বিরাটদের কোচ রবি শাস্ত্রী। ছবি: রবি শাস্ত্রীর টুইটার।

অক্ষয় কুমারের প্যাডম্যান নিয়ে দেশ জুড়ে এই মুহূর্তে প্রবল উত্তেজনা। যার সঙ্গে জুড়ে গিয়েছে সব পেশার মানুষই। এ বার পিছিয়ে থাকলেন না ক্রীড়াবিদরাও। স্বয়ং ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী স্যানিটারি ন্যাপকিন হাতে ছবি পোস্ট করলেন টুইটারে। লক্ষ্য অবশ্যই ‘প্যাডম্যান’এর সামাজিক লক্ষ্যকে স্বীকৃতি দেওয়া।

Advertisement

রবি শাস্ত্রী মঙ্গলবার প্যাডম্যান চ্যালেঞ্জে অংশ নিলেন এই ছবি পোস্ট করে। আর সেই ছবি টুইটারে পোস্ট করে তিনি লেখেন, ‘‘হ্যাঁ, আমার হাতে এটা প্যাড। সব নিয়ম ভেঙে ফেলা রকস্টার অক্ষয় কুমারকে সমর্থন করতে পেরে আমি খুশি।’’ এর সঙ্গেই ভারত অধিনায়ক বিরাট কোহালি, টেনিস তারকা লিয়েন্ডার পেজকেও এই চ্যালেঞ্জে অংশ নিতে আহ্বান জানিয়েছে শাস্ত্রী।

এর আগে পিভি সিন্ধুও এই চ্যালেঞ্জ অংশ নিয়ে ছবি পোস্ট করেছিলেন। টুইঙ্কল খন্না এই চ্যালেঞ্জ নিয়ে আমির খান ও শাবানা আজমিকে অংশ নিতে অনুরোধ করেছেন। ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে চলে আসবে অক্ষয় কুমারের নতুন ছবি ‘প্যাডম্যান’। এই মুহূর্তে রবি শাস্ত্রী রয়েছেন দক্ষিণ আফ্রিকায়। ভারতীয় দল সেখানে ওয়ান ডে সিরিজ খেলতে ব্যস্ত। সেখান থেকেই নিজের সমর্থন জানিয়ে রাখলেন কোচ।

Advertisement

আরও পড়ুন বিরাট কোহালির প্রশংসায় অশ্বিন

আরও পড়ুন বিরাট কোহালির প্রশংসায় অশ্বিন ’

আরও পড়ুন বিরাট কোহালির প্রশংসায় অশ্বিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন