Sports News

মেয়ের কী নাম দিলেন জাডেজা?

সে সময় বাবা হওয়ার সুখবরটা সকলকে জানালেও মেয়ের নাম রাখেননি জাডেজা। খুদের নামকরণ হওয়ার পর সে খবরটা নিজেই জানালেন। সম্প্রতি নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে একটি টুইট করে লিখেছেন মেয়ের নাম।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৭ ১২:৫৫
Share:

মেয়ে নিধ্যানার সঙ্গে জেদেজা।

সদ্যই বাবা হয়েছেন রবীন্দ্র জাদেজা। গত সপ্তাহেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রবীন্দ্রর স্ত্রী রিভা সোলাঙ্কি। তবে সে সময় বাবা হওয়ার সুখবরটা সকলকে জানালেও মেয়ের নাম রাখেননি জাডেজা। খুদের নামকরণ হওয়ার পর সে খবরটা নিজেই জানালেন। সম্প্রতি নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে একটি টুইট করে লিখেছেন মেয়ের নাম।

Advertisement

টুইটে জানিয়েছেন, তিনি এবং তাঁর স্ত্রী তাঁদের ছোট্ট প্রিন্সেসের নাম রেখেছেন ‘নিধ্যানা’। সংষ্কৃত থেকে উদ্বুদ্ধ হয়েই মেয়ের এই নাম রেখেছেন বলে জানিয়েছেন ভারতের এই অল রাউন্ডার।

বিয়ের দিন রিভার সঙ্গে রবীন্দ্র

Advertisement

আরও পড়ুন: স্বপ্নের ফাইনাল চায় ক্রিকেট-বিশ্ব, সতর্ক কোহালিরা

জাদেজার সেই টুইট

""

গত বছর ১৭ এপ্রিল রাজকোটে রিভা সোলাঙ্কিকে বিয়ে করেছিলেন জাদেজা। রিভা পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়র। এরপর এ বছর মার্চ মাসে একটি সাক্ষাৎকারে জাডেজা প্রথম জানিয়েছিলেন, তিনি এবং তাঁর স্ত্রী তাঁদের প্রথম সন্তানকে এক্সপেক্ট করছেন।

গত ৮ জুন তাঁদের মেয়ে ‘নিধ্যানা’র জন্ম হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন