Sports News

জিতে লা লিগার শীর্ষেই রিয়েল মাদ্রিদ

শনিবার বড় ব্যবধানে জিতেছিল বার্সেলোনা। গোল করেছিলেন মেসিও। রবিবার জিতল রিয়েল মাদ্রিদ। গোল পেলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সমানে সমানেই চলছেই বিশ্ব ফুটবলের দুই সেরা তারকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৭ ২০:২৫
Share:

গোলের পর ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ছবি: এএফপি।

ওসাসুনা ১ (সার্জিও লিও)

Advertisement

রিয়েল মাদ্রিদ ৩ (রোনাল্ডো, ইস্কো, লুকাস)

শনিবার বড় ব্যবধানে জিতেছিল বার্সেলোনা। গোল করেছিলেন মেসিও। রবিবার জিতল রিয়েল মাদ্রিদ। গোল পেলেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সমানে সমানেই চলছেই বিশ্ব ফুটবলের দুই সেরা তারকা। শনিবার মধ্য রাতে লা লিগার ম্যাচে ওসাসুনার বিরুদ্ধে নেমেছিল রিয়েল মাদ্রিদ। রিয়েলের হয়ে গোলের মুখ খুলেছিলেন রোনাল্ডোই। ২৪ মিনিটে করিম বে়ঞ্জিমার বাড়ানো পাস ধরে বাঁ দিক থেকে গোলে মাপা শট রাখেন সিআর সেভেন। তবে প্রথমার্ধে এই ব্যবধান ধরে রাখতে পারেনি রিয়েল মাদ্রিদ। সার্জিওর গোলে সমতায় ফেরে ওসাসুনা। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলেই।

Advertisement

আরও খবর: লা লিগায় বার্সেলোনার ছ’গোল

দ্বিতীয়ার্ধটা ছিল পুরোটাই রিয়েলের। ৬২ মিনিটে রিয়েলের হয়ে ২-১ করলেন ইস্কো। শেষ বেলায় ৩-১ করে গেলেন লুকাস ভাজকুয়েজ। এখান থেকে আর ফেরা সম্ভব ছিল না রিয়েল প্রতিপক্ষের। জিতে বার্সেলোনার থেকে এক পয়েন্ট এগিয়ে শীর্ষেই থাকল রিয়েল মাদ্রিদ। ২০ ম্যাচে রিয়েলের পয়েন্ট ৪৯। বার্সেলোনা দু’ম্যাচ বেশি খেলে ৪৮ পয়েন্টে। সেভিয়া ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে রয়েছে তিন নম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন