Sports News

র‌্যামোসের শেষ মুহূর্তের গোলে জয় পেল রিয়েল মাদ্রিদ

শেষ মুহূর্তে রিয়েল মাদ্রিদকে বাঁচালেন অধিনায়ক। না হলে আর এক রিয়েলের কাছে পয়েন্ট খোয়াতে হত রোনাল্ডোদের। জিতে আবার লা লিগার শীর্ষে চলে গেল মাদ্রিদ। হাতে আর একটি ম্যাচ রয়েছে। ঘরের মাঠেই খেলতে নেমেছিল রিয়েল মাদ্রিদ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৭ ১৮:১১
Share:

গোলের পর সার্জিও র‌্যামোসের উচ্ছ্বাস। ছবি: রয়টার্স।

রিয়েল মাদ্রিদ ২ (ক্রিস্টিয়ানো রোনাল্ডো, সার্জিও র‌্যামোস)

Advertisement

রিয়েল বেটিস ১ (অ্যান্তোনিও সানাবরিয়া)

শেষ মুহূর্তে রিয়েল মাদ্রিদকে বাঁচালেন অধিনায়ক। না হলে আর এক রিয়েলের কাছে পয়েন্ট খোয়াতে হত রোনাল্ডোদের। জিতে আবার লা লিগার শীর্ষে চলে গেল মাদ্রিদ। হাতে আর একটি ম্যাচ রয়েছে। ঘরের মাঠেই খেলতে নেমেছিল রিয়েল মাদ্রিদ। কিন্তু ২৪ মিনিটে সান্তিয়াগো বার্নাবৌয়ের গ্যালারিকে স্তব্ধ করে এগিয়ে গিয়েছিল রিয়েল বেটিসই। গোল হজমের পিছনে অবশ্য ভূমিকা রেখে গেলেন রিয়েল গোলকিপার নাভাসই। বাঁ প্রান্ত থেকে বক্সের মধ্যে মাপা ক্রস রেখেছিলেন বেটিসের রিজা দুরমিসি। চলতি বলেই গোল লক্ষ্য করে শট নেন অ্যান্তোনিও। তাঁর গড়ানে শট ঝাপিয়ে বাঁচানোর চেষ্টা করেন নাভাস। বল হাতের নাগালে এসেও ছিটকে চলে যায় গোলে। এগিয়ে যায় রিয়েল বেটিস। ৪১ মিনিটে রিয়েল মাদ্রিদকে সমতায় ফেরান ক্রিস্টিয়ানো রোনাল্ডো। একই ভাবে বাঁ দিক থেকে রোনাল্ডোকে লক্ষ্য করে ক্রস রেখেছিলেন মার্সেলো। সেই ক্রসেই রোনাল্ডোর হেড চলে যায় গোলে। প্রথমার্ধের শেষে সমতায় ফেরে রিয়েল মাদ্রিদ।

Advertisement

আরও খবর: বার্সেলোনা-পিএসজি ঐতিহাসিক ম্যাচের রিপ্লে চাইলেন সমর্থকরা

দ্বিতীয়ার্ধের শুরু থেকে সমানে সমানে লড়াই দিতে শুরু করে বেটিস। যার রিয়েল মাদ্রিদের জয়ের গোল পেতে লেগে যায় ৮১ মিনিট। তার আগেই অবশ্য জোড়া হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছেন রিয়েল বেটিসের ক্রিস্টিয়ানো পিসিনি। ৭৮ মিনিটে ১০ জনে হয়ে যেতেই বেটিসের লড়াই ধাক্কায় খায়। আর সেই সুযোগকেই কাজে লাগায় হোম টিম। টনি ক্রুসের কর্নার থেকে হেডে রিয়েলকে জয়ের গোল এনে দেন অধিনায়ক র‌্যামোস। ১০ জনের বেটিস আর লড়াই দিতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন