জেতালেন ডিফেন্ডাররা, লা লিগায় শীর্ষে রিয়াল

বেল গোল পাননি। জিতিয়েছেন দুই ডিফেন্ডার সের্খিয়ো র‌্যামোস ও দানি কার্ভাহাল। এই জয়ে লা লিগায় শীর্ষে জ়িদানের ক্লাব। ১৪ ম্যাচে পয়েন্ট ৩১।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯ ০৪:৩১
Share:

ছবি: এপি।

আলাভেস ১ • রিয়াল মাদ্রিদ ২

Advertisement

গ্যারেথ বেলকে ৫৫ দিন পরে রিয়াল মাদ্রিদের প্রথম দলে রাখলেন জ়িনেদিন জ়িদান। লা লিগায় রিয়াল শনিবার আলাভেসকে ২-১ হারাল বাইরের মাঠে।

বেল গোল পাননি। জিতিয়েছেন দুই ডিফেন্ডার সের্খিয়ো র‌্যামোস ও দানি কার্ভাহাল। এই জয়ে লা লিগায় শীর্ষে জ়িদানের ক্লাব। ১৪ ম্যাচে পয়েন্ট ৩১। বার্সেলোনার পয়েন্ট ২৮। লিয়োনেল মেসিরা একটা ম্যাচ কম খেলেছেন। রিয়াল জেতায় বার্সার চাপ বেড়ে গেল কারণ রবিবার তাদের খেলা আতলেতিকো দে মাদ্রিদের সঙ্গে।

Advertisement

টনি খোসের ফ্রি-কিকে দারুণ হেডে ১-০ করে যান র‌্যামোস। দলকে এগিয়ে দিলেও তাঁর দোষেই আলাভেস ১-১ করে। বক্সে বিশ্রী ভাবে জোসেলুকে কনুই দিয়ে আঘাত করেন র‌্যামোস। পেনাল্টি থেকে ১-১ করেন লুকাস পেরেজ়। ৬৫ মিনিটে। চার মিনিটের মধ্যে রিয়াল আবার এগিয়ে যায়। লুকা মদ্রিচের কর্নার থেকে ইস্কো হেড করলে বল পোস্টে লেগে কার্ভাহালের পায়ে পড়ে। তিনি জয়ের গোল করতে ভুল করেননি।

আরও পড়ুন: সৌরভ অধ্যায় বাড়ানোর উপর জোর, শ্রীনি কি আইসিসিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন