চেন্নাইয়ের বিরুদ্ধেও আজ নেই রবি কিন

বুধবার সকালে সল্টলেকের সেন্ট্রাল পার্কে প্রস্তুতি সেরে চেন্নাই উড়ে যায় এটিকে। দলের সঙ্গে গিয়েছেন চোট সারিয়ে সদ্য মাঠে ফেরা রবি কিন-ও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ ০৪:২২
Share:

ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল)-এ দু’বারের চ্যাম্পিয়ন। অথচ এই মরসুমে এখনও পর্যন্ত জয় অধরা এটিকে-র। আজ, বৃহস্পতিবার প্রতিপক্ষ চেন্নাইয়িন এফসি। কিন্তু গুরুত্বপূর্ণ ম্যাচের আগে একেবারেই স্বস্তিতে নেই কোচ টেডি শেরিংহ্যাম।

Advertisement

বুধবার সকালে সল্টলেকের সেন্ট্রাল পার্কে প্রস্তুতি সেরে চেন্নাই উড়ে যায় এটিকে। দলের সঙ্গে গিয়েছেন চোট সারিয়ে সদ্য মাঠে ফেরা রবি কিন-ও। কিন্তু শেরিংহ্যাম জানিয়েছেন, চেন্নাইয়ের বিরুদ্ধে দলের প্রধান স্ট্রাইকারকে ছাড়াই দল নামাতে হবে তাঁকে। সাংবাদিক বৈঠকে এটিকে কোচ বলেছেন, ‘‘রবি কিন দলে যোগ দিয়েছে ঠিকই। কিন্তু ওর পক্ষে বৃহস্পতিবার খেলা সম্ভব নয়।’’ জানা গিয়েছে, চোট সারিয়ে দলে ফেরা আর এক ফুটবলার আশুতোষ মেটারও খেলার সম্ভাবনা ক্ষীণ।

আরও পড়ুন: পুলিশ এ বার বন্ধ করে দিল এটিকে ম্যাচও

Advertisement

আইএসএলে এই মরসুমে এটিকের পারফরম্যান্সে যে তিনি হতাশ, গোপন করেননি শেরিংহ্যাম। তিনি বলেছেন, ‘‘চ্যাম্পিয়ন দলের কাছে এই ধরনের পারফরম্যান্স কখনওই প্রত্যাশিত নয়। আমরা চেষ্টা করছি। আশা করছি, দ্রুত ঘুরে দাঁড়াতে পারব।’’ চেন্নাই শিবিরের ছবিটা অবশ্য সম্পূর্ণ উল্টো। কোচ জন গ্রেগরি বলেছেন, ‘‘আইএসএলে এটিকে দল হিসেবে দারুণ সফল। তা সত্ত্বেও আমরা ওদের হারানোর ব্যাপারে আশাবাদী।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘শেরিংহ্যাম ফুটবলার হিসবে অসাধারণ ছিল। তবে কোচিংয়ে এখন ও আমার মতোই ছাত্র।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন