Sports News

টেস্ট দলে ফিরলেন রোহিত, হার্দিক

চার মাস পর আবার টেস্ট ক্রিকেটে ফিরছে ভারত। দল থেকে বাদ পড়েছেন করুণ নায়ার। রোহিতকে জায়গা করে দিতেই বাদ পড়তে হল নায়ারকে। অক্টোবর থেকে টেস্ট খেলেনি রোহিত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ জুলাই ২০১৭ ২২:০৮
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

ক্যারিবিয়ান সফর শেষ রবিবারই। তার আগেই ঘোষণা হয়ে গেল শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় টেস্ট দল। সেই দলে ফিরলেন রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্য। রিজার্ভ ওপেনার হিসেবে রেখে দেওয়া হল অভিনব মুকুন্দকে। দলে রাখা হল কুলদীপ যাদবকে রেখে দেওয়া হল তৃতীয় স্পিনার হিসেবে। এর সঙ্গে রয়েছে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাডেজা। গত মার্চের পর আবার লোকেশ রাহুল আবার ফিরছেন জাতীয় দলে। চোট কাটিয়ে ফিরছেন তিনি।

Advertisement

আরও খবর: ভারতীয় কোচের পদে কে, ইন্টারভিউ দেবেন ছ’জন

চার মাস পর আবার টেস্ট ক্রিকেটে ফিরছে ভারত। দল থেকে বাদ পড়েছেন করুণ নায়ার। রোহিতকে জায়গা করে দিতেই বাদ পড়তে হল নায়ারকে। অক্টোবর থেকে টেস্ট খেলেনি রোহিত। অল-রাউন্ডার জয়ন্ত যাদব ও ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকেও বাদ দেওয়া হয়েছে দল থেকে। এ ছা়ড়া রয়েছে ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ শামি ও ভুবনেশ্বর কুমার।

Advertisement

ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), কুলদীপ যাদব, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, ভুনেশ্বর কুমার, মহম্মদ শামি, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, লোকেশ রাহুল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ইশান্ত শর্মা, মুরলী বিজয়, উমেশ যাদব, অভিনব মুকুন্দ, হার্দিক পাণ্ড্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন