Rohit Sharma

রেড জোনের মুম্বইয়ে অনুশীলন শিকেয় রোহিত-রাহানেদের

মহারাষ্ট্র সরকার ৩১ মে পর্যন্ত চতুর্থ দফার লকডাউনে ব্যক্তিগত অনুশীলনের জন্য স্টেডিয়াম খুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে তা শুধুই গ্রিন ও অরেঞ্জ জোনে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২০ ১৬:৪৪
Share:

অজিঙ্ক রাহানে ও রোহিত শর্মা, দু’জনেই থাকেন মুম্বইয়ে।

করোনা আক্রান্ত মুম্বইয়ে অনুশীলন শুরু করতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে রোহিত শর্মা, অজিঙ্ক রাহানেদের।

Advertisement

মহারাষ্ট্র সরকার ৩১ মে পর্যন্ত চতুর্থ দফার লকডাউনে ব্যক্তিগত অনুশীলনের জন্য স্টেডিয়াম খুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে তা শুধুই গ্রিন ও অরেঞ্জ জোনে। কিন্তু মুম্বই ও তার আশপাশে ঠানে, নবি মুম্বই, ভাসাই ভিরার, কল্যাণ ডোমবিভিলির মতো অঞ্চল রেড জোনের অন্তর্গত। ফলে, রোহিত-রাহানেদের আপাতত অনুশীলন শুরু করার প্রশ্নই নেই।

আরও পড়ুন: তিন বছর নির্বাসনের বিরুদ্ধে আবেদন উমরের

Advertisement

আরও পড়ুন: বলে থুতু ব্যবহার না করলেও বড় সমস্যা হবে না, দাবি অজি পেসারের​

মুম্বই ক্রিকেট সংস্থার হাতে রয়েছে ওয়াংখেড়ে স্টেডিয়াম, বান্দ্রা-কুরলা কমপ্লেক্স, সচিন তেন্ডুলকর জিমখানা। এই সবগুলোই সরকারের নির্দেশে বন্ধ থাকছে। মেরিন ড্রাইভে অবস্থিত ব্র্যাবোর্ন স্টেডিয়ামেও ক্রিকেটের অনুশীলন শুরু হবে না। মুম্বই ক্রিকেট সংস্থার এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “স্টেডিয়াম খোলার ব্যাপারে রাজ্য সরকারের বেঁধে দেওয়া নিয়ম আমরা কড়া ভাবে মেনে চলব।”

ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়া-র এক কর্তাও জানিয়েছেন, তাঁরা সরকারের নির্দেশের অপেক্ষায়। তিনি বলেছেন, “সরকারের তরফে নির্দেশ না আসা পর্যন্ত কোনও কিছুই শুরু হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন