Virat Kohli

ব্যাটিং ধরন দেখে বিরাটকে চিনতেই পারলেন না রোহিত!

রোহিতের সঙ্গে সম্পর্কের তিক্ততার কথাউড়িয়ে দিয়েছেন কোহালি। এর মাঝেই রবীন্দ্র জাডেজা এবং রোহিত শর্মার সঙ্গে একটি ভিডিয়োয় দেখা গেল বিরাটকে। ভিডিয়োটি নিজেদের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করেছে বিসিসিআই।

Advertisement

সংবাদসংস্থা

কিংস্টোন শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৯ ১৩:০৩
Share:

তাঁদের সম্পর্কের তিক্ততার কথা বারবার উড়িয়ে দিয়েছেন দু'জনেই। ছবি: এফপি।

রোহিত শর্মা এবং বিরাট কোহালির সম্পর্কের টানাপড়েন বারবার খবরের শিরোনামে এসেছে। রোহিতের সঙ্গে সম্পর্কের তিক্ততার কথাউড়িয়ে দিয়েছেন কোহালি। এর মাঝেই রবীন্দ্র জাডেজা এবং রোহিত শর্মার সঙ্গে একটি ভিডিয়োয় দেখা গেল বিরাটকে। ভিডিয়োটি নিজেদের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করেছে বিসিসিআই।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, জাডেজা এবং রোহিতকে ‘হেডস আপ চ্যালেঞ্জ’ খেলতে। এই খেলাতে একজন কোনও ক্রিকেটারের বোলিং বা ব্যাটিংয়ের ধরনকে নকল করে এবং অপরজনকে তাঁর নাম আন্দাজে বলতে হবে। জাডেজা প্রথমে নকল করেন যশপ্রীত বুমরার বোলিং অ্যাকশন তা মুহূর্তেই ধরে ফেলেন রোহিত। এরপরেই বিরাটের ব্যাটিংয়ের ধরন নকল করেন জাডেজা। কিন্তু এক্ষেত্রে তা ধরতে পারেননি রোহিত। অনেকক্ষণ বাদে রোহিত বিরাটের নাম বলতে পারেন। এই পুরো ভিডিয়োতে রোহিতের থেকে হাত খানেক দূরেই বিরাটকে হাসতে দেখা যায়। রোহিত তাঁর নাম আন্দাজ না করতে পারায় বিরাট বলে ওঠেন ‘এটা কী করলে!’।

Advertisement

আপাতত ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ইতিমধ্যেই ৩-০ জয় দিয়ে টি২০ সিরিজ পকেটে পুরেছে ভারত। ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। আরও দু’টি ওয়ান ডে এবং দু’টি টেস্ট ম্যাচ খেলবেন বিরাটরা।

আরও পড়ুন: মাঠেই ভক্তদের সঙ্গে জন্মদিন পালন করলেন কেন উইলিয়ামসন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন