• সংবাদসংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঠেই ভক্তদের সঙ্গে জন্মদিন পালন করলেন কেন উইলিয়ামসন

kane williamson
কেন উইলিয়ামসন। ছবি: এপি

ক্রিকেট মহলে বন্ধুত্বপূর্ণ ব্যবহারের জন্য যথেষ্ট সুনাম রয়েছে নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের। শ্রীলঙ্কায় এক মাঠের পাশেই এ বার দেখা গেল কেন উইলিয়ামসনকে তাঁর ভক্তদের সঙ্গে নিজের জন্মদিন পালন করতে।

 শ্রীলঙ্কার কটুনায়েকের এফটিজেড মাঠে  শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ফিল্ডিং করছিলেন কেন উইলিয়ামসন-সহ গোটা নিউজিল্যান্ড দল। ঠিক সেই সময়েই বাউন্ডারির পাশে কেক নিয়ে অপেক্ষায় ছিলেন কেন উইলিয়ামসনের বেশ কিছু সমর্থক।

ড্রিংকস ব্রেকের  সময় হঠাৎই কেন উইলিয়ামসনকে বাউন্ডারির দিকে ছুটে যেতে দেখা যায়। কেক নিয়ে অপেক্ষারত ভক্তদের মুখে হাসি ফুটিয়ে বাউন্ডারির ধারে তাঁদের সঙ্গেই কেক কাটেন কিউয়ি অধিনায়ক। ভক্তদের আবদার মিটিয়ে তোলেন বেশ কিছু নিজস্বীও। আর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: বৃষ্টিভেজা ম্যাচে বিরাটের নাচ, ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এর কিছু পরেই কেনের জন্মদিন পালনের বেশ কিছু ছবি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড টুইটারে আপলোড করে লেখে ‘জন্মদিন পালনের এক দুরন্ত উপায়।’

 

বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত খেলেও হেরে যায় কেন উইলিয়ামসনের দল। ম্যাচ হারলেও ক্রিকেটপ্রেমীদের হৃদয় জিতে নেয় নিউজিল্যান্ড। হাসিমুখে সেই পরাজয় মেনে নেওয়াতে কেন উইলিয়ামসনের ‘স্পোর্টসম্যান স্পিরিটের’ তারিফ করে গোটা ক্রিকেট বিশ্ব। আর শ্রীলঙ্কার মাঠে তাঁর এই অভিনব জন্মদিন পালন দেখে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন