Rohit Sharma

তুমি যদি আরও কিছু দিন খেলতে! যুবরাজকে বললেন রোহিত

ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিতের সঙ্গে শুধু জাতীয় দলেই নয়, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমেও সময় কাটিয়েছেন যুবরাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২০ ১১:৩৮
Share:

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে যুবরাজ-রোহিত। ছবি টুইটার থেকে নেওয়া।

গত বছর ১০ জুন ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন যুবরাজ সিংহ। অবসরের বার্ষিকীতে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রোহিত শর্মা।

Advertisement

অবসরের বার্ষিকীতে ভক্তদের উপচে পড়া শুভেচ্ছায় ভেসে গিয়েছিলেন যুবরাজ। যা নিয়ে টুইট করেছিলেন যুবি। লিখেছিলেন, “ভক্তদের থেকে এত ভালবাসা পেয়ে ধন্য। এই দিনটা স্পেশাল ও স্মরণীয় করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আপনারা সবাই বিশেষ করে কঠিন সময়ে পাশে থেকেছেন। নিশ্চই স্পেশাল কিছু করেছি জীবনে, তাই আপনাদের এত ভালবাসা পাচ্ছি।”

এই টুইটের পরিপ্রেক্ষিতে ভারতের ওয়ানডে দলের সহ-অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “একসঙ্গে অসাধারণ কিছু মুহূর্ত কাটিয়েছি। তুমি যদি আরও কিছু দিন খেলতে!” ভারতীয় ক্রিকেটের হিটম্যান রোহিতের সঙ্গে শুধু জাতীয় দলেই নয়, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমেও সময় কাটিয়েছেন যুবরাজ। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ জয়ী জাতীয় দলের সদস্য ছিলেন বাঁহাতি এই মিডল অর্ডার ব্যাটসম্যান। ৪০ টেস্ট, ৩০৪ ওয়ানডে ও ৫৮ টি-টোয়েন্টি খেলেছেন যুবি। টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে এক ওভারে ছয় ছক্কা মেরেছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: নেই বিরাট-রোহিত, ইমরান-মিয়াঁদাদ! শোয়েবের বাছাই সেরা ১০ ভারত-পাক ওয়ানডে ক্রিকেটার নিয়ে বিতর্ক

আরও পড়ুন: বলে থুতু ব্যবহারে নিষেধাজ্ঞা বোলারদের রোবট করে দেবে, বলছেন আক্রম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন