সুইসদের বিরুদ্ধে নেই সিআর সেভেন

চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির আর্জেন্তিনা জার্সিতে ফেরা নিয়ে যখন হইচইে, তখন চোটের জন্য পর্তুগালের হয়ে মাঠেই নামতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইউরো ফাইনালে ফ্রান্সের বিরুদ্ধে হাটুতে চোট পেয়ে প্রথম পঁচিশ মিনিটের মধ্যেই মাঠ ছাড়েন রোনাল্ডো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৬ ০৪:১৫
Share:

সোশ্যাল নেটওয়ার্কে ছবি টুইট করলেন শারীরিক কসরতের পর জুনিয়র রোনাল্ডো আর ট্রেনিং পার্টনারদের সঙ্গে সিআর সেভেন।

চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির আর্জেন্তিনা জার্সিতে ফেরা নিয়ে যখন হইচইে, তখন চোটের জন্য পর্তুগালের হয়ে মাঠেই নামতে পারবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Advertisement

ইউরো ফাইনালে ফ্রান্সের বিরুদ্ধে হাটুতে চোট পেয়ে প্রথম পঁচিশ মিনিটের মধ্যেই মাঠ ছাড়েন রোনাল্ডো। যে চোট সারিয়ে এখনও ফিট হয়ে উঠতে পারেননি সিআর সেভেন। কিছু দিন আগে রিয়াল মাদ্রিদের অনুশীলনে যোগ দিলেও হাল্কা ট্রেনিং করছেন রোনাল্ডো। ফিজিওর সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন। প্রথম দুটো লা লিগা ম্যাচেও দলে ছিলেন না। কবে রোনাল্ডো প্রথম দলে ফিরবেন সেই ব্যাপারে কিছু বলতে পারছেন না জিনেদিন জিদান। রিয়াল কোচ কোনও ঝুঁকি নিতে চান না মহাতারকাকে নিয়ে। ‘‘খুব তাড়াহুড়ো করলে মুশকিল হবে। রোনাল্ডোকে সময় দিতে চাই ফিট হতে,’’ বলছেন জিদান।

ক্লাবের মতো রোনাল্ডোর দেশের কোচও সেই এক রাস্তাতেই হাটলেন। মঙ্গলবারের সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ কোয়ালিফায়ারে রোনাল্ডোকে দলে রাখলেন না পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস। যদিও নিজের ব্যক্তিগত সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রায় প্রতিদিনই নিজের ট্রেনিংয়ের ছবি পোস্ট করে ভক্তদের আশ্বাস দিচ্ছেন রোনাল্ডো, তাঁর ফেরা মাত্র সময়ের অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন