Sachi Tendulkar

বাঘের সঙ্গে খেলা করছে শাবকেরা, ফ্যানদের জন্য ভিডিয়ো শেয়ার করলেন সচিন

এক মিনিট ১৪ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হয়েছে এদিন সন্ধ্যা ৬টা ৯মিনিটে। ৪০ মিনিটেই ভিডিয়োটি প্রায় ২১ হাজার বার দেখা হয়েছে। রিটুইট হয়েছে প্রায় সাড়ে তিনশো বার, লাইক পড়েছে প্রায় চার হাজার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ১৯:২২
Share:

ব্যাঘ্র প্রকল্পে সচিন। ছবি: টুইটার থেকে নেওয়া।

মাস্টার ব্লাস্টারের চোখের সামনে খেলা করছে চার বাঘের বাচ্চা। আর সেই ভিডিয়ো নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করলেন সচিন তেন্ডুলকর। ভিডিয়োর ভয়েসওভারে সচিন জানিয়েছেন, এদিন তাড়োবা অন্ধেরি টাইগার রিজার্ভে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেই এই দৃশ্য দেখেন।

Advertisement

টাডোবা অন্ধেরি ব্যাঘ্র প্রকল্প মহারাষ্ট্রের চন্দ্রপুর জেলায় অবস্থিত। এটি মহারাষ্ট্রের সব থেকে পুরনো টাইগার রিজার্ভ, ১৯৯৫ সালে এটি গড়ে ওঠে। এটি তাড়োবা ন্যাশনাল পার্ক ও আন্ধেরি ওয়াল্ডলাইফ স্যাংচুয়ারি নিয়ে গড়ে উঠেছে। মোট ৬২৫.৪ বর্গ কিলোমিটার এলাকায় বিস্তৃত তাড়োবা অন্ধেরি টাইগার রিজার্ভটি।

সচিন ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, অসাধারণ এক অভিজ্ঞতা। তাঁর এই সফরকে স্মরণীয় করে রাখার জন্য ব্যাঘ্র প্রকল্পের সব কর্মী, কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। আর এই বাঘিনী ও তার চার শাবকের এই দৃষ্টনন্দন ঘটনা তাঁর কাছে স্মরণীয় হয়ে থাকবে।

Advertisement

আরও পড়ুন: করোনাভাইরাসে আক্রান্তদের জন্য ১০ দিনে গড়ে ওঠা হাসপাতাল চালু চিনে

ভিডিয়োটিতে সচিনের অ্যাপ ‘১০০এমবি’ মাস্টার ব্লাস্টারের লোগো বসানো। এক মিনিট ১৪ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হয়েছে এদিন সন্ধ্যা ৬টা ৯মিনিটে। ৪০ মিনিটেই ভিডিয়োটি প্রায় ২১ হাজার বার দেখা হয়েছে। রিটুইট হয়েছে প্রায় সাড়ে তিনশো বার, লাইক পড়েছে প্রায় চার হাজার।

আরও পড়ুন: পোষা জোঁক-কে হাত থেকে রক্ত খাওয়ানোর দৃশ্য ফের উঠে এল সোশ্যাল মিডিয়ায়

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন