Sachin Tendulkar

চার হাজার দুঃস্থের পাশে দাঁড়ালেন সচিন

এর আগে সচিন ২৫ লক্ষ টাকা করে দিয়েছিলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। মুম্বইয়ের কয়েকটি অঞ্চলে এক মাসের জন্য পাঁচ হাজার মানুষের খাদ্য সরবরাহ করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মে ২০২০ ১৭:২৭
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে নিয়ম মেনে চলার আবেদন করেছেন সচিন। —ফাইল ছবি।

করোনাভাইরাসের প্রকোপে দেশজোড়া লকডাউনের সময় দেখা গেল মানবিক সচিন তেন্ডুলকরকে। চার হাজার দুঃস্থের পাশে দাঁড়ালেন তিনি। এর মধ্যে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের (বিএমসি) স্কুলের শিশুরাও রয়েছেন।

Advertisement

মুম্বইয়ে একটি সংস্থায় অর্থ দানের মাধ্যমে এই কাজ করেছেন তিনি। সচিন টুইট করে বলেছেন, “দৈনিক উপার্জন করে এমন পরিবারগুলোর পাশে থাকার জন্য শুভেচ্ছা হাইফাইভ টিমকে।” সেই সংস্থা আবার পাল্টা সচিনকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছে। তাতে লেখা আছে, “আমাদের কোভিড-১৯ তহবিলে আপনার দানের ফলে চার হাজার দুঃস্থর পাশে দাঁড়ানো সম্ভব হচ্ছে। এর মধ্যে স্কুলের ছাত্রঠাত্রীরাও থাকছে।”

আরও পড়ুন: স্মিথ নয়, কোহালিকেই সেরা বেছে নিলেন অজি কিংবদন্তি​

Advertisement

আরও পড়ুন: গালে বড় সাদা দাড়ি, ধোনির এই রূপ আগে দেখেননি​

এর আগে সচিন ২৫ লক্ষ টাকা করে দিয়েছিলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। মুম্বইয়ের কয়েকটি অঞ্চলে এক মাসের জন্য পাঁচ হাজার মানুষের খাদ্য সরবরাহ করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সরকারের পাশে থাকার আবেদন করেছেন তিনি দেশবাসীর উদ্দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন