• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গালে বড় সাদা দাড়ি, ধোনির এই রূপ আগে দেখেননি

MSD
সাদা দাড়িতে মহেন্দ্র সিংহ ধোনি। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সাদা দাড়িতে মহেন্দ্র সিংহ ধোনি। রাঁচির ফার্মহাউসে মেয়ে জিভার সঙ্গে দৌড়নোর সময় তাঁকে দেখা গিয়েছে নতুন ‘লুক’-এ। যা সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

সেই ভিডিয়োয় বেশির ভাগ সময়ই জিভাকে দৌড়ঝাঁপ করতে দেখা গিয়েছে। পোষ্যের সঙ্গেও খেলতে দেখা গিয়েছে তাঁকে। ধোনিও মেয়ের সঙ্গে খেলেছেন, দৌড়েছেন। কিন্তু তা সবই দূর থেকে দেখা গিয়েছে। সেই ভিডিয়োতে বড় জোর এক সেকেন্ডের জন্য কাছে থেকে দেখা গিয়েছে ধোনিকে। আর তাতেই সবাইকে চমকে দিয়েছেন প্রাক্তন জাতীয় অধিনায়ক। কারণ, তাঁর সাদা দাড়ি বেশ বড় হয়েছে। ধোনিকে এমন চেহারায় এর আগে দেখেননি ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন: ১৬ বছর আগে ধোনির ডেবিউ ম্যাচের সেই সতীর্থরা আজ কে কোথায়​

আরও পড়ুন: ধোনি না পন্টিং, কে ভাল অধিনায়ক? হাসি বললেন...​

ধোনির বয়স এখন ৩৮। এই বয়সে গালে সাদা দাড়ি বড্ড দ্রুতই এসেছে বলে মনে করছেন অনেকে। আন্তর্জাতিক ক্রিকেটে গত বছর বিশ্বকাপ ক্রিকেটের সেমিফাইনালে শেষ বার দেখা গিয়েছিল রাঁচীর তারকাকে। তার পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে তিনি। মনে করা হচ্ছিল, ধোনির জাতীয় দলে প্রত্যাবর্তনের ব্যাপারে আইপিএলের পারফরম্যান্স বড় ভূমিকা নেবে। কিন্তু, করোনাভাইরাসের প্রকোপে আইপিএল পিছিয়ে গিয়েছে অনির্দিষ্টকালের জন্য। ফলে, ধোনির ফেরার সম্ভাবনাও এখন অনিশ্চয়তায় মোড়া।

ধোনিকে অবশ্য আগেও দাড়িতে দেখা গিয়েছিল। ২০১৭ সালে ঝাড়খণ্ডের হয়ে বিজয় হাজারে ট্রফিতে খেলার সময় ধূসর দাড়িতে নজর কেড়েছিলেন তিনি। তার পরেও দাড়িমুখে খেলতে দেখা গিয়েছিল তাঁকে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#runninglife post sunset !

A post shared by ZIVA SINGH DHONI (@ziva_singh_dhoni) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন