Virat Kohli

আইসিসি-এর সেরা ক্রিকেটার বিরাটকে শুভেচ্ছা সচিনের

লাগাতার ভাল পারফরম্যান্সের সৌজন্যে আইসিসির বিচারে ২০১৭ সালের বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন বিরাট কোহালি। রাহুল দ্রাবিড়, সচিন তেন্ডুলকর এবং রবিচন্দ্রন অশ্বিনের পর চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে এই অনন্য সম্মান অর্জন করেছেন বিরাট।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৮ ১৩:১১
Share:

জাতীয় দলের জার্সিতে সচিন তেন্ডুলকর এবং বিরাট কোহালি পাশাপাশি। ছবি: সংগৃহীত।

লাগাতার ভাল পারফরম্যান্সের সৌজন্যে আইসিসির বিচারে ২০১৭ সালের বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন বিরাট কোহালি। রাহুল দ্রাবিড়, সচিন তেন্ডুলকর এবং রবিচন্দ্রন অশ্বিনের পর চতুর্থ ভারতীয় ক্রিকেটার হিসেবে এই অনন্য সম্মান অর্জন করেছেন বিরাট। আইসিসি-এর তরফ থেকে এই সম্মান পাওয়ার পরই বিরাটকে টুইট করে শুভেচ্ছা জানালেন তাঁর আদর্শ সচিন তেন্ডুলকর।

Advertisement

বৃহস্পতিবার টুইটারে বিরাটকে শুভেচ্ছা জানিয়ে সচিন লেখেন, “আমি একেবারেই অবাক হইনি। তুমি এটার যোগ্য। অসংখ্য শুভেচ্ছা রইল তোমার জন্য।”

আইসিসি-এর তরফ থেকে বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত কোহালি স্বয়ং।

Advertisement

আরও পড়ুন: ভারতীয়দের গতি অবাক করেছে: ডিভিলিয়ার্স

আরও পড়ুন: আইসিসি-র বর্ষসেরা ওয়ান ডে টিমে কারা রয়েছেন জানেন?

তিনি বলেন, “এই প্রথম বার আমি গারিফিল্ড সোবার্স ট্রফি পেলাম। এটা আমার কাছে বড় সম্মানের। আমার মনে হয় বিশ্বক্রিকেটে এটা সব থেকে বড় সম্মান। পরপর দু’বছর দু’জন ভারতীয় এই পুরষ্কার পেল, এটা আরও বেশি সম্মানের।”২০১৬ সালে এই পুরস্কার পেয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন